Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Calcutta League

Calcutta Football League: জুনের শেষে কলকাতা লিগ, খেলবে ইস্টবেঙ্গল, মোহনবাগানের খেলা নিয়ে সংশয়

এ বার কলকাতা লিগ খেলবে ইস্টবেঙ্গল। বৈঠকে উপস্থিত লাল-হলুদের প্রতিনিধি এই কথা জানিয়েছেন। মোহনবাগানের খেলা নিয়ে অবশ্য এখনও সংশয় রয়েছে। বুধবার সবুজ-মেরুনের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন টুটু বসু। সেই ঘোষণার পরেই মোহনবাগানের সচিব দেবাশিস দত্ত অভিযোগ করেছেন, আইএফএ-র কাছে টাকা বকেয়া রয়েছে তাঁদের।

আইএফএ-র বৈঠকে সিদ্ধান্ত।

আইএফএ-র বৈঠকে সিদ্ধান্ত। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ২১:০৪
Share: Save:

জুন মাসের শেষ দিকে শুরু হতে চলেছে এ বারের কলকাতা লিগ। বুধবার এ কথা ঘোষণা করেছে ইন্ডিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন (আইএফএ)। তবে কবে থেকে প্রতিযোগিতা শুরু হবে সেই সূচি এখনও জানায়নি তারা।

বুধবার আইএফএ অফিসে অ্যাসোসিয়েশনের কর্তারা প্রিমিয়ার ডিভিশনের ক্লাবগুলির প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন। সেখানেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বৈঠকে নেওয়া সিদ্ধান্ত সর্বভারতীয় ফুটবল ফেডারেশন ও রাজ্যের ক্রীড়ামন্ত্রীকে জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন আইএফএ-র কর্তারা। তার পরেই প্রতিযোগিতার সূচি ঠিক করা হবে বলে জানা গিয়েছে।

আগের বার প্রতিযোগিতায় অংশ নেয়নি কলকাতার দুই প্রধান। তবে এ বার কলকাতা লিগ খেলবে ইস্টবেঙ্গল। বৈঠকে উপস্থিত লাল-হলুদের প্রতিনিধি এই কথা জানিয়েছেন। মোহনবাগানের খেলা নিয়ে অবশ্য এখনও সংশয় রয়েছে। বুধবার সবুজ-মেরুনের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন টুটু বসু। সেই ঘোষণার পরেই মোহনবাগানের সচিব দেবাশিস দত্ত অভিযোগ করেছেন, আইএফএ-র কাছে টাকা বকেয়া রয়েছে তাঁদের। সেই টাকা না মেটানো পর্যন্ত কলকাতা লিগ খেলা নিয়ে কোনও সিদ্ধান্ত নিতে পারছেন না তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE