Advertisement
০৫ মে ২০২৪
Lionel Messi

মেসি কোথায়? ১২০০ মাইল দূর থেকে লিয়োকে দেখতে এসে হতাশ ভক্ত, কী করলেন যুবক

১২০০ মাইল দূর থেকে লিয়োনেল মেসিকে দেখতে গিয়েছিলেন এক ভক্ত। কিন্তু মেসিকে দেখতে না পেয়ে হতাশ হয়ে পড়েন তিনি। তার পরে কী করেন ওই যুবক?

Lionel Messi

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১১:৫৮
Share: Save:

এখনও ইন্টার মায়ামির হয়ে অভিষেক হয়নি লিয়োনেল মেসির। কিন্তু তাঁর এক ভক্ত ভেবেছিলেন, গত শনিবারই হয়তো আমেরিকার ক্লাবের হয়ে মেসি মাঠে নামতে চলেছেন। তাই ১২০০ মাইল দূর থেকে খেলা দেখতে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে গিয়ে মেসিকে দেখতে না পেয়ে হতাশ হন ওই যুবক।

শনিবার মেজর সকার লিগে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিরুদ্ধে ম্যাচ ছিল ইন্টার মায়ামির। সেখানেই দেখা যায়, এক যুবকের হাতে একটি পোস্টার। তাতে লেখা, ‘‘১২০০ মাইল দূর থেকে ফুটবলের সর্বকালের সেরা (গোট)-কে দেখতে এসেছি।’’ কিন্তু মেসির অভিষেক ম্যাচ সেটি ছিল না। তাই হতাশ হন সেই ভক্ত। তার পরে ১-৪ গোলে ম্যাচ হারে ইন্টার মায়ামি। তাই আরও হতাশ হয়ে হাতের পোস্টার ফেলে সেখান থেকে হাঁটা দেন তিনি।

মায়ামির একটি সংবাদপত্রে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ২১ জুলাই নতুন ক্লাবের হয়ে নিজের প্রথম ম্যাচ খেলবেন মেসি। ক্লাবের অন্যতম কর্তা জর্জে মাস জানিয়েছেন, ২১ জুলাই লিগ ক্লাবের প্রথম ম্যাচে মেক্সিকোর ক্রুজ আজুলের বিরুদ্ধে খেলতে নামবে ইন্টার মায়ামি। সেই ম্যাচেই অভিষেক হতে চলেছে মেসির।

মেসির সঙ্গে আপাতত ২০২৫ সাল পর্যন্ত চুক্তি করতে চাইছে ইন্টার মায়ামি। তবে তাঁর চুক্তিপত্রে ২০২৬ সালের কথা উল্লেখ থাকবে। অর্থাৎ, মেসি চাইলে চুক্তি এক বছর বৃদ্ধি করতে পারেন। প্যারিস সঁ জরমঁ-র সঙ্গে মেসির চুক্তিতেও এক বছর বৃদ্ধির কথা ছিল। কিন্তু মেসিই আর চুক্তি বৃদ্ধি করতে চাননি।

শনিবার ছিল মেসির জন্মদিন। ফুটবল বিশ্বকাপ জেতার পরে নিজের প্রথম জন্মদিনে রোসারিয়োতেই ছিলেন মেসি। সেখানে নিজের ছোটবেলার ক্লাব নিউয়েল ওল্ড বয়েজ়ের বিরুদ্ধে আর্জেন্টিনার জার্সিতে একটি প্রদর্শনী ম্যাচে অংশ নেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Argentina Football Inter Miami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE