Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IFA

IFA Sheild: শিল্ডে অভিযান শেষ কলকাতার দুই দলের

বৃষ্টিস্নাত নৈহাটি স্টেডিয়ামে এ দিন শ্রীনিধির বিরুদ্ধে প্রতি-আক্রমণভিত্তিক ফুটবল খেলে নজর কেড়েছিলেন কাস্টমসের ফুটবলারেরা।

প্রতীকি ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ০৪:৩৬
Share: Save:

কলকাতা কাস্টমস- ০: শ্রীনিধি এফসি- ২
রিয়াল কাশ্মীর- ২: ভবানীপুর- ১


আইএফএ শিল্ডের প্রি-কোয়ার্টার ফাইনালে রবিবার হেরে বিদায় নিল কলকাতার দুই দল কলকাতা কাস্টমস ও ভবানীপুর। নৈহাটি স্টেডিয়ামে কাস্টমস হারল দক্ষিণ ভারতের দল শ্রীনিধির বিরুদ্ধে। এই ম্যাচের ফল শ্রীনিধির পক্ষে ২-০। অন্য ম্যাচে ভবানীপুর ১-২ হেরেছে রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে।

বৃষ্টিস্নাত নৈহাটি স্টেডিয়ামে এ দিন শ্রীনিধির বিরুদ্ধে প্রতি-আক্রমণভিত্তিক ফুটবল খেলে নজর কেড়েছিলেন কাস্টমসের ফুটবলারেরা। কিন্তু গোলের সামনে গিয়ে সুযোগ নষ্ট করায় এগিয়ে যেতে পারেনি তারা। শ্রীনিধিও প্রথম থেকে আক্রমণে ঝড় তুললেও গোল পায়নি নির্ধারিত ৯০ মিনিটে। যদিও দ্বিতীয়ার্ধে বেশ কয়েক বার গোল করার মতো জায়গায় চলে গিয়েছিল তারা। কিন্তু কাস্টমসের রক্ষণ সেই বল বিপন্মুক্ত করায় গোল হয়নি। নির্ধারিত ৯০ মিনিট গোলশূন্য থাকায় খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। ম্যাচের একদম শেষ লগ্নে পর পর দু’গোল করে শ্রীনিধিকে কোয়ার্টার ফাইনালে তোলেন ডেভিড সি মনোজ ও মালসোয়ামজুয়ালা।

কল্যাণী স্টেডিয়ামে রিয়াল কাশ্মীর ও ভবানীপুরের খেলায়ও গড়ায় অতিরিক্ত সময়ে। নির্ধারিত ৯০ মিনিটে ম্যাচের ফল ছিল ১-১। কাশ্মীরের তিয়াগো গোল করে দলকে এগিয়ে দিলে পেনাল্টি থেকে সমতা ফেরান ভবানীপুরের কামো। কিন্তু অতিরিক্ত সময়ে গোল করে কাশ্মীরের দলটিকে জয় এনে দেন মেসন রবার্টসন। ম্যাচের সেরাও তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IFA Bhawanipore F.C. ifa shield
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE