Advertisement
০১ মে ২০২৪
Shakira

পিকে বিশ্বাসঘাতক! বিচ্ছেদের ছ’মাস পরে পোস্ট শাকিরার, মুখ খুললেন মেসির স্ত্রী

জুন মাসে বিচ্ছেদ হয়ে গিয়েছে জেরার্ড পিকে ও শাকিরার। তার পরেও পিকেকে বিশ্বাসঘাতকের তকমা দিয়েছেন শাকিরা। কলম্বিয়ান পপ তারকার পোস্ট নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন মেসির স্ত্রী আন্তোনেল্লা।

শাকিরার (বাঁ দিকে) সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্ব আন্তোনেল্লার। বান্ধবীর সমর্থনে মুখ খুললেন লিয়োনেল মেসির স্ত্রী।

শাকিরার (বাঁ দিকে) সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্ব আন্তোনেল্লার। বান্ধবীর সমর্থনে মুখ খুললেন লিয়োনেল মেসির স্ত্রী। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৫:৪১
Share: Save:

বিচ্ছেদের পরেও জেরার্ড পিকেকে বিশ্বাসঘাতকের তকমা দিলেন শাকিরা। স্পেন ও বার্সেলোনার প্রাক্তন ফুটবলারের উদ্দেশে সমাজমাধ্যমে পোস্ট করেছেন কলম্বিয়ান পপ তারকা। সেই ঘটনায় এ বার মুখ খুললেন আন্তোনেল্লা রোকুজ্জো। লিয়োনেল মেসির স্ত্রী সমর্থন করেছেন শাকিরাকে।

গত ২ জানুয়ারি টুইট করে শাকিরা বলেছেন, ‘‘যদি নতুন বছরেও আমাদের ক্ষত তাজা থাকে তা হলে সেই ক্ষত একমাত্র শুকিয়ে দিতে পারে সময়। যদি কেউ আমাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে তা হলেও আমাদের অন্যদের উপর থেকে বিশ্বাস হারানো উচিত নয়।’’ শাকিরার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই অন্য এক জনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পিকে। সেই কারণেই সম্পর্ক ভেঙে গিয়েছিল তাঁদের। নাম না করলেও এখানে বিশ্বাসঘাতক বলতে যে তিনি পিকের দিকেই ইঙ্গিত করেছেন তা এক প্রকার নিশ্চিত।

শাকিরার এই টুইটের সমর্থন করেছেন আন্তোনেল্লা। টুইটের প্রতিক্রিয়ায় তিনটি হৃদয়ের ইমোজি দিয়েছেন তিনি। আন্তোনেল্লা বোঝাতে চেয়েছেন, শাকিরার প্রতিটি কথা সত্যি। কঠিন সময়ে তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন তিনি। বার্সেলোনার হয়ে মেসি ও পিকে দীর্ঘ দিন একসঙ্গে খেলার সুবাদে আন্তোনেল্লা ও শাকিরার সম্পর্কও খুব ভাল। বান্ধবীকে সমর্থন জানিয়েছেন মেসির স্ত্রী।

গত জুন মাসে পিকে ও শাকিরার ১২ বছরের সম্পর্ক ভেঙে গিয়েছিল। দীর্ঘ ১২ ঘণ্টা আইনজীবীদের নিয়ে বৈঠক করেছিলেন পিকে-শাকিরা। বিচ্ছেদের প্রভাব যাতে সন্তানদের উপর না পড়ে সেটা নিশ্চিত করাই লক্ষ্য ছিল দু’জনের। তার পর সহমতের ভিত্তিতে চুক্তিতে সই করেছিলেন তাঁরা। পরে শাকিরা এবং পিকে যৌথ বিবৃতিতে জানিয়েছিলেন, ‘‘আমরা একটি চুক্তি সই করেছি। এই চুক্তি আমাদের সন্তানদের ভবিষ্যৎ সুনিশ্চিত করবে। আমরা আশা করি তাদের জীবন নিয়ে কাটাছেঁড়া করা হবে না। ওদের নিরাপত্তা বিঘ্নিত হবে না। আশা করব আমাদের সন্তানরা নিরাপদ এবং শান্ত পরিবেশে তাদের জীবন এগিয়ে নিয়ে যেতে পারবে।’’

২০১০ সালে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের পর পিকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বিয়ে না হলেও তাঁদের দুই সন্তান রয়েছে। সেই সম্পর্কে থাকতে থাকতেই নতুন সম্পর্কে জড়িয়েছিলেন বার্সেলোনার রক্ষণভাগের সদ্য প্রাক্তন ফুটবলার। সে কারণেই ভেঙে গিয়েছিল তাঁদের সম্পর্ক। নতুন বান্ধবীর সঙ্গে পিকের ছবি প্রকাশ হওয়ার পর থেকে তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। পরে যৌথ ভাবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। বিচ্ছেদের এত মাস পরেও যে শাকিরা সেই সম্পর্কের কথা ভুলতে পারছেন না তা তাঁর পোস্ট থেকে বোঝা যাচ্ছে। তবে এ ক্ষেত্রে তিনি পাশে পেয়েছেন মেসির স্ত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE