Advertisement
২৯ নভেম্বর ২০২৩
East Bengal

Kolkata Derby: রবিবার কলকাতা ডার্বি, কোথায় হবে মোহনবাগান-ইস্টবেঙ্গল ফুটবল ম্যাচ

রবিবার মেদিনীপুরে মুখোমুখি হবে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল। দু’প্রধানের বর্তমান এবং প্রাক্তন ফুটবলারদের নিয়ে তৈরি হবে দু’টি দল।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১৬:০২
Share: Save:

কলকাতা নয়, মেদিনীপুরে মুখোমুখি হবে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল। আগামী রবিবার মেদিনীপুর শহরের অরবিন্দ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কলকাতা ডার্বি।

মোহনবাগান-ইস্টবেঙ্গল ম্যাচ ঘিরে মেদিনীপুরে বাড়তে শুরু করেছে ফুটবলের উত্তাপ। ডার্বির আয়োজক মেদিনীপুর সদর মহকুমা ক্রীড়া সংস্থা। প্রাক্তন বিধায়ক প্রদ্যুৎ ঘোষ এই ম্যাচের প্রধান আয়োজক।

জেলার প্রতিশ্রুতিমান ফুটবলার ছিলেন রাম ট্যান্ডন। কিছু দিন আগে তাঁর মৃত্যু হয়। রামের স্মরণে ইস্টবেঙ্গল-মোহনবাগানের ফুটবলারদের নিয়ে খেলার আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার থেকে শুরু হবে টিকিট বিক্রি। ডার্বির টিকিটের দাম রাখা হয়েছে ৩০, ৫০ এবং ১০০ টাকা। এই ম্যাচ থেকে সংগৃহীত টাকা দিয়ে সাহায্য করা হবে প্রয়াত ফুটবলারের পরিবারকে।

কলকাতার দু’প্রধানে খেলা বর্তমান এবং প্রাক্তন ফুটবলাররা খেলবেন এই ম্যাচে। অভ্র মণ্ডল, শুভাশীষ রায়চৌধুরী, ডেনসন দেবদাস, রহিম নবি, অর্ণব মণ্ডল, অসীম বিশ্বাস, সফর সর্দার, দীপঙ্কর মণ্ডল, শুভ কুমার, সন্দীপ নন্দী, ভোলা প্রসাদ, লালকমল ভৌমিক, সুভাষ চক্রবর্তী, মহম্মদ রফিক, হীরা মণ্ডল, জয়ন্ত সেনদের মতো প্রাক্তন এবং বর্তমান ফুটবলারদের নিয়ে তৈরি করা হবে দু’টি দল।

সাংবাদিকদের মুখোমুখি ম্যাচের আয়োজকরা।

সাংবাদিকদের মুখোমুখি ম্যাচের আয়োজকরা। নিজস্ব চিত্র।

মোহনবাগান-ইস্টবেঙ্গল ম্যাচ ঘিরে মেদিনীপুরের বাসিন্দাদের মধ্যে উৎসাহ তুঙ্গে। কারণ বহু দিন পর জেলায় এমন বড় মাপের ফুটবল ম্যাচ হবে। আয়োজকদের আশা সাড়ে পাঁচ হাজার দর্শকাসনের গ্যালারি ভর্তি হয়ে যাবে। ম্যাচ ঘিরে থাকছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE