Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Madrid Derby: মাদ্রিদ ডার্বিতে জয় রিয়ালের, ফরাসি লিগে নজির এমবাপের

লা লিগায় অপ্রতিরোধ্য রিয়াল মাদ্রিদ। কিছুতেই রোখা যাচ্ছে না কার্লো আনচেলোত্তির দলকে। রবিবার মাদ্রিদ ডার্বিতে আতলেতিকোকে ২-০ ব্যবধানে হারিয়ে দ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ ডিসেম্বর ২০২১ ১৬:০৩
Save
Something isn't right! Please refresh.
মেসির সঙ্গে উচ্ছ্বাস এমবাপের।

মেসির সঙ্গে উচ্ছ্বাস এমবাপের।
ছবি টুইটার

Popup Close

লা লিগায় অপ্রতিরোধ্য রিয়াল মাদ্রিদ। কিছুতেই রোখা যাচ্ছে না কার্লো আনচেলোত্তির দলকে। রবিবার মাদ্রিদ ডার্বিতে আতলেতিকোকে ২-০ ব্যবধানে হারিয়ে দিল রিয়াল। লা লিগার শীর্ষস্থান আরও মজবুত করল তারা। অপর দিকে, ফরাসি লিগে কনিষ্ঠতম ফুটবলার হিসেবে শততম গোলের নজির গড়লেন কিলিয়ান এমবাপে।

ছন্দের কারণে মাদ্রিদ ডার্বিতে অনেকেই এগিয়ে রেখেছিলেন রিয়ালকে। ম্যাচেও সেটাই দেখা গেল। খেতাবের লড়াইয়ে ফিরতে এই ম্যাচ জেতা জরুরি ছিল আতলেতিকোর কাছে। কিন্তু গোটা ম্যাচেই রিয়ালের দাপট দেখা গেল। আলাদা করে নজরে পড়েছে ভিনিসিয়াস জুনিয়রের খেলা। গোল না পেলেও ম্যাচে ফারাক গড়ে দিলেন তিনিই। দু’টি গোল করেছেন করিম বেঞ্জেমা এবং মার্কো আসেনসিয়ো।

Advertisement

১৭ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে রিয়াল। এক ম্যাচ কম খেলে ৩৪ পয়েন্টে সেভিয়া। চারে থাকা আতলেতিকোর সঙ্গে রিয়ালের ফারাক ১৩ পয়েন্টের। আটে থাকা বার্সেলোনার সঙ্গে তফাৎ ১৮ পয়েন্টের। যদিও রিয়াল কোচ আনচেলোত্তি সতর্ক। বলেছেন, “ভাল খেলছি ঠিকই, কিন্তু এখনও ২১টা ম্যাচ বাকি রয়েছে আমাদের।”

এমবাপের জোড়া গোলের সৌজন্যে মোনাকোকে ২-০ ব্যবধানে হারিয়েছে প্যারিস সঁ জঁ। ২২ বছর ৩৫৭ দিন বয়সে, এমবাপেই কনিষ্ঠতম হিসেবে ১০০ গোল করলেন ফরাসি লিগে। এমবাপের দ্বিতীয় গোলের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন লিয়োনেল মেসি।



Something isn't right! Please refresh.

Advertisement