Advertisement
২০ জুলাই ২০২৪
East Bengal

মে মাসে বড় চমক ইস্টবেঙ্গলে, ক্লাবে আসতে পারেন সলমন খান

করোনার মধ্যে বড় করে শতবর্ষের উৎসব করতে পারেনি ইস্টবেঙ্গল। সমর্থকদের সঙ্গে শতবর্ষের আনন্দ ভাগ করে নিতে বড় উৎসব করতে চাইছে লাল-হলুদ। সেই কারণেই সলমনের আসার সম্ভাবনা তৈরি হয়েছে।

picture of Salman Khan

মে মাসে ইস্টবেঙ্গল ক্লাবের অনুষ্ঠানে আসতে পারেন সলমন। ছবি: টুইটার।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ২২:৩১
Share: Save:

সলমন খান আসতে পারেন ইস্টবেঙ্গল ক্লাবে। ১৩ মে লাল-হলুদ ক্লাবে আসতে পারেন তিনি। তেমনটাই শোনা যাচ্ছে ময়দানে। বলিউড অভিনেতা সলমনকে আনার তোড়জোড় শুরু হয়েছে।

২০২০ সাল ছিল ইস্টবেঙ্গলের শতবর্ষ। সেই উৎসব এখনও চলছে। সেটাতে যোগ দিতেই আসতে পারেন সলমন খান। তবে প্রাথমিক কথা হয়েছে। এখনও চূড়ান্ত কিছু ঠিক হয়নি। সব কিছু ঠিক ঠাক থাকলে লাল-হলুদ ক্লাবে দেখা যেতে পারে ‘ভাইজান’কে।

করোনার মধ্যে বড় করে শতবর্ষের উৎসব করতে পারেনি ইস্টবেঙ্গল। সমর্থকদের সঙ্গে শতবর্ষের আনন্দ ভাগ করে নিতে বড় উৎসব করতে চাইছে তারা। সেই কারণেই সলমনের আসার সম্ভাবনা তৈরি হয়েছে।

যদিও আইএসএলে ইস্টবেঙ্গলের খেলা সমর্থকদের খুশি করতে পারছে না। একের পর এক ডার্বিতে হার, আইএসএলে ট্রফির দৌড় থেকে অনেক দূরে থাকছে লাল-হলুদ। সেটাই সমর্থকদের কাছে চিন্তার কারণ। ইমামির সঙ্গে মিলে আগামী মরসুমে ভাল দল গড়ার চেষ্টা করছে ইস্টবেঙ্গল। কোচ ঠিক করার কাজও শুরু হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Salman Khan football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE