×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ মে ২০২১ ই-পেপার

ম্যাচের পর গ্যালারি পরিষ্কার, প্রশংসায় ভাসছেন পাক ফ্যানেরা

সংবাদ সংস্থা
বার্মিংহ্যাম ২৯ জুন ২০১৯ ১৮:৫৯
এজবাস্টন স্টেডিয়ামের স্ট্যান্ড পরিষ্কার করছেন পাক ফ্যানেরা।  ছবি: সংগৃহীত।

এজবাস্টন স্টেডিয়ামের স্ট্যান্ড পরিষ্কার করছেন পাক ফ্যানেরা। ছবি: সংগৃহীত।

কখনও জুটেছে সমালোচনা, কখনও বা কুড়িয়েছেন প্রশংসা। চলতি আইসিসি বিশ্বকাপে পাকিস্তান দলের পারফরম্যান্সের মতোই যেন ওঠাপড়া তাঁদের ফ্যানেদেরও। তবে কিউয়িদের বধ করার পরে সরফরাজ আহমেদ-দের সঙ্গে প্রশংসা পাচ্ছেন তাঁদের ফ্যানরাও।

ভারতের বিরুদ্ধে হারের পর সরফরাজদের বিরুদ্ধে তোপ দেগেছিলেন পাক-ফ্যানরা। সরফরাজের ফিটনেস নিয়েও প্রশ্ন তুলেছিলেন তাঁরা। তবে ওই ধরনের কট্টর প্রতিক্রিয়া দেখানোর জন্য সমালোচনা বা ব্যঙ্গের শিকার হয়েছিলেন পাক ফ্যানরাও। তাঁদের অনেকের বিরুদ্ধে শুরু হয়েছিল ট্রোলিং। এক সময় তো মিম-এ ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। তবে প্রোটিয়াদের পর পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা নিউজিল্যান্ডকে হারিয়ে ফ্যানেদের মন ফের জয় করে নিয়েছেন পাক ক্রিকেটাররা। এবং সরফরাজদের মতোই এ বার সোশ্যাল মিডিয়ায় তারিফ কুড়োচ্ছেন পাক ফ্যানেরাও। কী কারণে?

বুধবার বার্মিংহ্যামে নিউজিল্যান্ড ম্যাচের পর সব পাক ফ্যান তড়িঘড়ি মাঠ ছাড়েননি। তাঁদের অনেককেই দেখা যায়, এজবাস্টন স্টেডিয়ামের স্ট্যান্ড পরিষ্কার করছেন। চেয়ারের আশপাশে ছড়িয়েছিটিয়ে থাকা জলের বোতল, প্ল্যাকার্ড তুলে তা ভরছেন প্লাস্টিকের ব্যাগে। সেই ভিডিয়োই ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পর থেকে প্রশংসা কুড়োচ্ছেন পাক ফ্যানেরা।

Advertisement


Tags:
Cricket Cricketer Pakistan ICC World Cup 2019ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ Video

Advertisement