Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Indian Cricket

জয়সূর্যদের হারিয়ে জয়ী সচিনরা, রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন হল ভারত

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন হল ভারত লেজেন্ডস। শ্রীলঙ্কা লেজেন্ডসকে ১৪ রানে হারিয়ে।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন হল ভারত

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন হল ভারত ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ০০:৩৫
Share: Save:

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন হল ভারত লেজেন্ডস। শ্রীলঙ্কা লেজেন্ডসকে ১৪ রানে হারিয়ে। টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠান শ্রীলঙ্কার অধিনায়ক তিলকরত্নে দিলশান। শুরুতেই সহবাগের উইকেট খোয়াতে হয় ভারতকে। ১২ বলে ১০ রান করে আউট হন তিনি। অধিনায়ক সচিন তেন্ডুলকর ২৩ বলে ৩০ রান করে আউট হন। তবে এরপর যুবরাজ সিংহ ও ইউসুফ পাঠানের ব্যাটে ভর করে ঘুরে দাঁড়ায় ভারত। ৪১ বলে ৬০ রান করে আউট হন যুবরাজ। ৩৬ বলে ৬২ করে অপরাজিত থাকেন ইউসুফ।

২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮১ রান করে ভারত লেজেন্ডস। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করেছিলেন সনৎ জয়সূর্যরা। ৩৫ বলে ৪৩ রান করে আউট হন তিনি। ১৮ বলে ২১ রান করেন দিলশান। পরপর উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে যায় শ্রীলঙ্কা। কুশল দীলারত্নে ও জয়সিঙ্ঘে দারুণ ব্যাট করলেও দলকে জেতাতে পারেননি। জয়সিঙ্ঘে করেন ৩০ বলে ৪০ রান। দীলারত্নে করেন ১৫ বলে ৩৮ রান। ৭ উইকেট হারিয়ে ১৬৭ রানে শেষ হয় শ্রীলঙ্কার ইনিংস।

দুটি করে উইকেট পান ইরফান পাঠান ও ইউসুফ পাঠান। ম্যাচের সেরা হন ইউসুফ। সিরিজের সেরার পুরস্কার পান শ্রীলঙ্কা অধিনায়ক দিলশান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar Indian Cricket Yusuf Pathan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE