Advertisement
০২ মে ২০২৪
Sania Mirza

শোয়েবের সঙ্গে বিচ্ছেদের পর সানিয়ার প্রথম ইনস্টাগ্রাম পোস্ট, কী লিখলেন ভারতীয় টেনিস তারকা?

তাঁর এবং শোয়েবের বিচ্ছেদ নিয়ে সানিয়া নিজে এখনও পর্যন্ত একটি কথাও বলেননি। বৃহস্পতিবার রাতে একটি পোস্ট করেন ভারতীয় টেনিস তারকা। তাতে যদিও সরাসরি বিচ্ছেদ নিয়ে কিছু বলেননি সানিয়া।

sania mirza

সানিয়া মির্জ়া। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১০:১৩
Share: Save:

শোয়েব মালিকের সঙ্গে যে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে, তা স্পষ্ট ভাবে জানিয়ে দেওয়া হয়েছে সানিয়া মির্জ়ার পরিবারের তরফে। কিন্তু সানিয়া নিজে এখনও পর্যন্ত তা নিয়ে একটি কথাও বলেননি। বৃহস্পতিবার রাতে একটি পোস্ট করেন ভারতীয় টেনিস তারকা। তাতে যদিও সরাসরি বিচ্ছেদ নিয়ে কিছু বলেননি সানিয়া।

সানিয়ার পোস্টটিতে দেখা যাচ্ছে আয়নার সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। সেই সঙ্গে লেখা “প্রতিচ্ছবি”। বেশ কিছু দিন ধরেই সানিয়া এবং শোয়েবের বিচ্ছেদ নিয়ে আলোচনা চলছে। যা শুরু হয় শোয়েব তৃতীয় বিয়ের ঘোষণা করার পর থেকেই। সানিয়ার পরিবার জানিয়ে দেয় কিছু মাস আগে তাঁর এবং শোয়েবের বিচ্ছেদ হয়ে গিয়েছিল। সানিয়ার বাবা ইমরান প্রথম জানিয়েছিলেন মেয়ের বিচ্ছেদের কথা। ভারতীয় টেনিস তারকা বিচ্ছেদ নিয়ে একটি শব্দও বলেননি।

বিচ্ছেদ নিয়ে যখন আলোচনা তুঙ্গে, সেই সময় মির্জ়া পরিবারের পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়, ‘‘সানিয়া সব সময় ব্যক্তিগত জীবন সাধারণের চোখের আড়ালে রাখার চেষ্টা করেছে। কিন্তু এমন একটা পরিস্থিতি তৈরি হয়েছে, যখন কিছু না বললেই নয়। সানিয়া এবং শোয়েবের বিবাহবিচ্ছেদ হয়েছে কয়েক মাস আগে। নতুন জীবনের জন্য শোয়েবকে শুভেচ্ছা জানিয়েছে সানিয়া।’’ বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘‘সানিয়া জীবনের একটা সংবেদনশীল সময়ের মধ্যে রয়েছে। পরিবারের পক্ষ থেকে ওর সমস্ত ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ, অনুগ্রহ করে কোনও রকম গুজব ছড়াবেন না। ওর ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে সম্মান করুন।’’

শোয়েবের বোনের অভিযোগ, তাঁর দাদার বিবাহ-বহির্ভূত সম্পর্কই বিচ্ছেদের কারণ। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়কের একাধিক সম্পর্ক নিয়ে তিতিবিরক্ত ছিলেন সানিয়া। স্বামীকে অনেক বুঝিয়ে সঠিক পথে আনতে পারেননি। পাকিস্তানের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী শোয়েবের বোন আরও জানিয়েছেন, শোয়েবের তৃতীয় বিয়েতে মত ছিল না পরিবারের কারও। সানার সঙ্গে বিয়েতে পরিবারের কাউকে পাশে পাননি শোয়েব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Shoaib Malik Pakistan Cricket Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE