Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

হারার পরেই অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে জোর লেগে গেল প্রশিক্ষক ট্রেভর বেলিসের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ এপ্রিল ২০২১ ১৭:০৭
মনীশ পান্ডেকে ছেঁটে ফেলা নিয়ে ট্রেভর বেলিসের সঙ্গে ওয়ার্নারের মতানৈক্য প্রকাশ্যে চলে এল।

মনীশ পান্ডেকে ছেঁটে ফেলা নিয়ে ট্রেভর বেলিসের সঙ্গে ওয়ার্নারের মতানৈক্য প্রকাশ্যে চলে এল।
ছবি - টুইটার

মণীশ পান্ডেকে দল থেকে বাদ দিলেও মিডল অর্ডারে ভাঙন ধরা বন্ধ হল না। এ বার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সুপার ওভারে হারল সানরাইজার্স হায়দরাবাদ। আর এই হারের পরেই ডেভিড ওয়ার্নারের সঙ্গে দলের মুখ্য প্রশিক্ষক ট্রেভর বেলিসের লেগে গেল। মণীশকে ছেঁটে দেওয়ার জন্য নাম না করলেও বেলিসকে কাঠগড়ায় দাঁড় করালেন অজি ওপেনার। জানিয়ে দিলেন এমন কঠোর সিদ্ধান্ত নেওয়া উচিত হয়নি।

আর তাই ম্যাচের শেষে ওয়ার্নার মাথা গরম করে বলে দেন, “জনি বেয়ারস্টো ও কেন উইলিয়ামসন থাকলেই তো চলবে না। মিডল অর্ডারকে ধারাবাহিক ভাবে রান করতে হবে। মণীশ থাকলে অনেক সুবিধা হত। কিন্তু এই ম্যাচে ও দলে ছিল না। যদিও আমার মতে নির্বাচকরা ওকে বাদ দিয়ে কঠোর সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু কিছু করার নেই। কোনও কোনও সিদ্ধান্ত পছন্দ না হলেও মেনে নিতে হয়।”

৩ ম্যাচে ১০১ রান করেছেন মণীশ। এর মধ্যে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে অপরাজিত ৬১ রান রয়েছে। তবে রান করলেও মণীশের সমস্যা দ্রুত গতিতে রান তুলতে পারছেন না। তাই হয়তো তাঁর বদলি হিসেবে বিরাট সিংহকে খেলায় হায়দরবাদ শিবির। যদিও সেটা কাজে আসেনি। চলতি মরসুমে গত কয়েক ম্যাচের মতো এ বারও ফের তাসের ঘরের মতো ভেঙে পড়ল ওয়ার্নারের দলের ব্যাটিং। এই নিয়ে চার ম্যাচ হেরে লিগ তালিকায় সবার নীচে রয়েছে ডেভিড ওয়ার্নারের দল।

Advertisement

আরও পড়ুন

Advertisement