Advertisement
০১ মার্চ ২০২৪
IPL 2021

৪ উইকেট নেওয়া কলকাতা বধের নায়ক রাহুল চাহার কার কথায় চেগেছিলেন, জানালেন

বল হাতে ৪ উইকেট নিয়ে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মুম্বইকে কার্যত একাই জিতিয়েছেন রাহুল চাহার।

উইকেট নিয়ে উচ্ছ্বাস চাহারের

উইকেট নিয়ে উচ্ছ্বাস চাহারের ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ১৬:৫৭
Share: Save:

বল হাতে ৪ উইকেট নিয়ে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মুম্বইকে কার্যত একাই জিতিয়েছেন রাহুল চাহার। ম্যাচের পর তিনি জানালেন, অধিনায়ক রোহিত শর্মার কথাতেই তিনি অনুপ্রাণিত হয়েছিলেন। পাঁচ বারের ট্রফি জয়ী অধিনায়ক রোহিত তাঁকে বলেছিলেন আত্মবিশ্বাস নিয়ে বোলিং করতে।

মঙ্গলবার ম্যাচের পর রাহুল বলেছেন, “রোহিত আমাকে বলেছিল ‘আত্মবিশ্বাসী থাকো। অনুশীলনে মাঝেমাঝে আমিও তোমার বল খেলতে গিয়ে সমস্যায় পড়ি। তাহলে ওরা কী করে খেলবে? লক্ষ্য ঠিক রাখো এবং লেংথে নজর দাও।’ আমি জানতাম যে, কোনও স্পিনারই এই ম্যাচের গতিপথ বদলে দেবে। আত্মবিশ্বাসী ছিলাম যে, আমিই সেটা করতে পারব।”

চারটি উইকেটের মধ্যে কোনটি তাঁর সেরা, সে প্রশ্নের উত্তরে রাহুল বলেছেন, “রাহুল ত্রিপাঠির উইকেট পেয়ে সব থেকে ভাল লেগেছে। বলটা ভাল ঘুরেছিল। লেগ-স্পিনার হিসেবে এ রকম ঘূর্ণিই আপনি চান। ঠিক সেটাই হয়েছে।”

রাহুল জানিয়েছেন, স্পিন-সহায়ক উইকেটে ক্রুণাল পাণ্ড্যর সঙ্গে জুটি বেঁধে আরও ম্যাচ জেতানোর চেষ্টা করবেন তাঁরা। বলেছেন, “আমরা দু’জনেই ভাল বল করেছি। ক্রুণাল খুব বেশি রান দেয়নি। গত ম্যাচে না থাকলেও এই ম্যাচে স্পিনাররা সাহায্য পেয়েছে। এ ধরনের উইকেটে পেলে আমরা দু’জনই মুখ্য ভূমিকা নেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE