Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sachin Tendulkar

Sachin Tendulkar: মাঠ ছেড়ে এবার রান্নাঘরে, নিজের খাবার নিজেই বানালেন সচিন, দেখুন ভিডিয়ো

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন সচিন। সেখানে তাঁকে কোনও একটি খাবার তৈরি করতে দেখা গিয়েছে। কী খাবার, বা কী দিয়ে রান্না করছেন সেটা অবশ্য বোঝা যায়নি।

সচিন তেন্ডুলকর।

সচিন তেন্ডুলকর। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ২০:২২
Share: Save:

অন্য রূপে দেখা গেল সচিন তেন্ডুলকরকে। মাঠে ক্রিকেট ব্যাট হাতে একসময় দাপট দেখিয়েছেন। এবার রান্নার কৌশলও দেখালেন মাস্টার ব্লাস্টার।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন সচিন। সেখানে তাঁকে কোনও একটি খাবার তৈরি করতে দেখা গিয়েছে। কী খাবার, বা কী দিয়ে রান্না করছেন সেটা অবশ্য বোঝা যায়নি। সচিন নিজেও সেটা বলেননি।

কিন্তু রান্না করার সময়েও তাঁর মনপ্রাণ জুড়ে ক্রিকেট। ভিডিয়োয় বলেছেন, ‘সবার জন্য একটা চমক অপেক্ষা করছে। কেউ জানে না যে আমি কী রান্না করছি। আমি নিজেও জানি না। তাই চিন্তার কোনও কারণ নেই’।

এরপর রান্না করতে করতেই সচিন বলতে থাকেন, ‘এবার ব্যাটসম্যান সেট হয়ে গিয়েছে। বোলারদের এবার নিজেদের জীবন বাঁচানোর জন্য লড়তে হবে। কারণ এবার ওদের বল মাঠের চারপাশে পাঠানোর সময় এসেছে। এই শিল্প আমি ভালই রপ্ত করেছি। একটু সময় লাগে, কিন্তু হয়ে যায়’।

সচিনকে দেখা গিয়েছে ফ্রাই প্যানে কিছু ভাজতে এবং নাড়াচাড়া করতে। একদম শেষে পৃথিবী বিখ্যাত রাঁধুনে ‘সল্ট বে’-কে অনুকরণ করে খাবারে নুন দিতে দেখা যায় সচিনকে। তাঁর রান্নার ধরন দেখে দারুণ মজা পেয়েছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

instagram Sachin Tendulkar cooking
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE