Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Saiyami Kher

বলিউড অভিনেত্রীর কলমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রাহানেদের সিরিজ জয়

অস্ট্রেলিয়ার গিয়ে ঐতিহাসিক সিরিজ জিতেছে ভারত। যে ভাবে দলের প্রধান ক্রিকেটারদের ছাড়াই জয় এসেছে তা মুগ্ধ করেছে ক্রিকেটপ্রেমীদের।

অস্ট্রেলিয়ায় গিয়ে ঐতিহাসিক সিরিজ জিতেছেন রাহানেরা

অস্ট্রেলিয়ায় গিয়ে ঐতিহাসিক সিরিজ জিতেছেন রাহানেরা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২১ ১৩:৫০
Share: Save:

অস্ট্রেলিয়ার গিয়ে ঐতিহাসিক সিরিজ জিতেছে ভারত। যে ভাবে দলের প্রধান ক্রিকেটারদের ছাড়াই জয় এসেছে তা মুগ্ধ করেছে ক্রিকেটপ্রেমীদের। অজিঙ্ক রাহানের নেতৃত্বাধানী দলের সেই কীর্তি নিয়ে এ বার বই লিখতে চলেছেন অভিনেত্রী সাইয়ামি খের। ক্রীড়াপ্রেমী সাইয়ামি ভারতের জয়ের টুকরো টুকরো কোলাজ মলাট বন্দি করতে চান।

মির্জার মতো সিনেমা এবং একাধিক ওয়েবসিরিজ করেছেন সাইয়ামি। কিন্তু একইসঙ্গে তিনি খেলাপাগল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জয়ের পর সমাজমাধ্যমে একাধিক পোস্ট করতে দেখা গিয়েছে তাঁকে। এখনও অস্ট্রেলিয়া সিরিজ জয়ের ঘোর কাটেনি তাঁর। বলেছেন, “ক্রিকেটপ্রেমী হিসেবে এটাই আমার দেখা সেরা প্রত্যাবর্তন। ৩৬ রানে অলআউট হয়ে যাওয়ার পর প্রথম একাদশ গড়া যাচ্ছিল না। সেখান থেকে অস্ট্রেলিয়ায় সিরিজ জয়! আন্ডারডগ হয়েও এই প্রত্যাবর্তন যেন রূপকথা। কেউ ভাবেনি এই দল এ ভাবে ফিরে আসবে।”

সাইয়ামি জানিয়েছেন, খেলাধুলো তাঁকে অভিনয় জীবনেও অনেক কিছু শিখিয়েছে। উদাহরণ দিয়ে বলেছেন, “যখনই আমি হতাশ হয়ে পড়ি, তখনই খেলাধুলো থেকে অনুপ্রেরণা নেওয়ার চেষ্টা করি। আমার অভিষেক সিনেমা মির্জা সে ভাবে চলেনি। তারপরেই আমি ম্যারাথনে দৌড়োলাম। পড়ে গেলেও কীভাবে উঠে দাঁড়াতে হয় সেটা খেলাধুলোর থেকে ভাল কেউ শেখাতে পারে না। নিজের প্রতি বিশ্বাস রাখাই আসল। সেই ঘটনাগুলিই আমার বইয়ে উঠে আসবে।”

অভিনেত্রী সাইয়ামি খের।

অভিনেত্রী সাইয়ামি খের। ছবি টুইটার

জানা গিয়েছে, রাহানে, চেতেশ্বর পূজারা, রোহিত শর্মা, শার্দূল ঠাকুর, মায়াঙ্ক আগরওয়াল, রবিচন্দ্রন অশ্বিন, ওয়াশিংটন সুন্দরের মতো ক্রিকেটারদের সঙ্গে ইতিমধ্যেই কথা বলেছেন সাইয়ামি। তাঁদের অভিজ্ঞতার কথাও বইয়ে থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cricket ajinkya rahane Saiyami Kher ind vs aus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE