Advertisement
০২ মে ২০২৪
Sania Mirza

সদ্য নিজের ঘর ভেঙেছে, এ বার বিবাহিত তরুণীদের পরামর্শ সানিয়ার, কী বললেন?

ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ হয়েছে সানিয়া মির্জ়ার। এ বার সদ্যবিবাহিত তরুণীদের পরামর্শ দিলেন সানিয়া। কী বললেন ভারতের প্রাক্তন টেনিস তারকা?

tennis

সানিয়া মির্জ়া। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১২
Share: Save:

ঘর ভাঙলেও নিজের আত্মসম্মান বিসর্জন দিয়ে সম্পর্ক টিকিয়ে রাখার কোনও মানে হয় না বলেই মনে করেন সানিয়া মির্জ়া। কয়েক দিন আগে ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ হয়েছে সানিয়ার। এ বার সদ্যবিবাহিত তরুণীদের পরামর্শ দিলেন সানিয়া।

একটি সাক্ষাৎকারে সানিয়াকে প্রশ্ন করা হয়েছিল, যে সদ্যবিবাহিত তরুণীদের কি তিনি কোনও পরামর্শ দেবেন? জবাবে সানিয়া বলেন, “যেমন আছ তেমনই থেকো। একেবারেই নিজেকে বদলাতে যাবে না। কারণ, তুমি যেমন তেমনটা দেখেই তোমাকে কেউ পছন্দ করেছিল, ভালবেসেছিল। কোনও কিছুর জন্য আত্মসম্মান বিসর্জন দেবে না।’’ শোয়েবের সঙ্গে সানিয়ার বিচ্ছেদের পরে টেনিস তারকার এই বক্তব্যের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

গত বছর থেকেই শোয়েব-সানিয়ার সম্পর্কে ভাঙন নিয়ে জল্পনা চলছিল। তারকা দম্পতি একসঙ্গে থাকেন না বলেও খবর বেরিয়েছিল। সেই সময় দু’জনেই চুপ ছিলেন। মাঝেমধ্যে ছেলে ইজ়হানের জন্মদিন বা স্কুলের কোনও অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা যেত। কিন্তু বিচ্ছেদের জল্পনা কমেনি। উল্টে সানিয়ার সমাজমাধ্যমে করা কিছু পোস্ট তা আরও বাড়িয়ে দিয়েছিল।

গত মাসে সমাজমাধ্যমে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে তাঁর বিয়ের কথা জানান শোয়েব। তার পরেই জানা যায় যে বিচ্ছেদ হয়েছে শোয়েব-সানিয়ার। জানা যায়, সানিয়াই নাকি শোয়েবকে বিচ্ছেদ দিয়েছেন। এই ঘটনায় সানিয়ার পাশে দাঁড়াতে দেখা যায় শোয়েবের পরিবারকে। শোয়েবের বোন জানান, পাক ক্রিকেটারের পরকীয়ায় বিরক্ত হয়েই নাকি শেষ পর্যন্ত তাঁকে বিচ্ছেদ দিয়েছেন সানিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE