Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Christian Eriksen

Euro 2020: গত বছর কোভিড আক্রান্ত হয়েছিলেন এরিকসেন, এখনও টিকা নেওয়া বাকি

ডেনমার্কই এবং ইন্টার মিলানের সতীর্থদের বার্তা পাঠিয়েছেন এরিকসেন।

ক্রিশ্চিয়ান এরিকসেন।

ক্রিশ্চিয়ান এরিকসেন। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ২১:৩৯
Share: Save:

ক্রিশ্চিয়ান এরিকসেন হঠাৎই মাঠে অজ্ঞান হয়ে যাওয়ায় অনেকেই সন্দেহ করছেন, তিনি হয়ত সম্প্রতি কোনও না কোনও সময়ে কোভিডে আক্রান্ত হয়েছিলেন। এরকমও শোনা যাচ্ছে, কোভিডের টিকা নেওয়ার জন্য তিনি নাকি দুর্বল ছিলেন। কিন্তু জানা গেছে এগুলোর কোনওটাই সত্যি নয়। তাঁর গত বছর কোভিড হয়েছিল।

এরিকসেনের ক্লাব ইন্টার মিলান জানিয়ে দিয়েছে সাম্প্রতিককালে তিনি কোভিডে আক্রান্ত হননি। কোভিডের টিকাও এখনও নেননি ডেনমার্কের ফুটবলার। এই তথ্য জানিয়েছেন ইন্টার মিলানের ডাক্তার গিউসেপ্পে মারোত্তা। মারোত্তা বলেছেন, “দলের বাকি ফুটবলাররা ওর জন্য খুবই চিন্তিত। মাঠের ওই ছবি দেখার পর আমরা নিজেদের মধ্যেই আলোচনা শুরু করি। আমি একথা বলার ঠিক ১০ মিনিট আগে হোয়াটসঅ্যাপ গ্রুপে বার্তা পাঠিয়ে এরিকসেন জানিয়েছে, ও ভাল আছে। ওর কোভিড হয়নি। তবে টিকাও নেয়নি এখনও।” মারোত্তা জানিয়েছেন, গত বছর কোভিড হয়েছিল এরিকসেনের। তবে কোনও শারীরিক অসুস্থতা দেখা যায়নি। আগাগোড়া উপসর্গহীন ছিলেন।

এদিকে, রবিবার ড্যানিশ ফুটবল সংস্থার তরফে একটি বিবৃতি প্রকাশ করা হয়। সেখানে জানানো হয়, ভাল আছেন এরিকসেন। বিবৃতিতে লেখা হয়েছে, ‘রবিবার সকালে এরিকসেনের সঙ্গে আমাদের কথা হয়েছে। ও সতীর্থদের শুভেচ্ছা জানিয়েছে। ওর অবস্থা এখন স্থিতিশীল। তবে পরীক্ষা করার জন্য আপাতত ওকে হাসপাতালেই থাকতে হবে।’ গোটা বিশ্ব থেকে যে ভাবে তাঁর জন্য শুভেচ্ছাবার্তা ভেসে এসেছে, তাতে আপ্লুত এরিকসেন।

শুধু ডেনমার্কই নয়, ইন্টার মিলানের ফুটবলারদেরও বার্তা পাঠিয়ে এরিকসেন লিখেছেন, ‘আমি ভাল আছি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Denmark COVID-19 Euro Cup 2020 Christian Eriksen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE