• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হোম কোয়রান্টিনে জ্বর, হাসপাতালে ভর্তি করা হল দমকল মন্ত্রীকে

Sujit Basu
সুজিত বসু। —ফাইল চিত্র।

সপ্তাহখানেক কাটিয়ে দিয়েছিলেন বাড়িতেই। করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এলেও কোনও উপসর্গ ছিল না। তাই বাড়িতেই চলছিল নিভৃতবাস (কোয়রান্টিন)। কিন্তু ধারাবাহিক উন্নতি হল না রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুর শারীরিক অবস্থার। বুধবার জানা গেল, জ্বর এসেছে সুজিতের। ফলে হাসপাতালে ভর্তি হতেই হল তাঁকে।

মন্ত্রীর বাড়ির এক পরিচারিকা করোনায় আক্রান্ত হন মে মাসের শেষ সপ্তাহে। অতএব নিয়ম মতো বাড়ির প্রত্যেক সদস্যকেই পরীক্ষা করাতে হয়। তাতেই দেখা যায় যে, কোনও উপসর্গ না থাকলেও মন্ত্রী সুজিত বসু এবং তাঁর স্ত্রী-র রিপোর্ট পজিটিভ এসেছে। মন্ত্রীর ছেলে এবং মেয়ের রিপোর্ট অবশ্য নেগেটিভ এসেছিল তখন।

সুজিত এবং তার স্ত্রী-র যে হেতু কোনও উপসর্গ ছিল না, সে হেতু চিকিৎসকের পরামর্শেই তাঁরা আর হাসপাতালে ভর্তি হননি। বাড়িতেই তাঁদের চিকিৎসা চলছিল। কিন্তু মঙ্গলবারই জানা গিয়েছিল যে, মন্ত্রীর ছেলেও করোনায় আক্রান্ত হয়েছেন। আর বুধবার জানা গেল যে, মন্ত্রীর শরীরেও এ বার উপসর্গ দেখা দিয়েছে।

আরও পড়ুন: মমতা-ধনখড় কথা, আপাতত সঙ্ঘর্ষে ইতি, তবে পার্থর জন্য ‘ক্ষতস্থান’ খোঁচা

আরও পড়ুন: সুন্দরবনে ৫ কোটি ম্যানগ্রোভ, রাজ্যের সব থানা এলাকায় লাগাতে হবে গাছ: মুখ্যমন্ত্রী

এ দিন বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে চেক-আপ করাতে গিয়েছিলেন সুজিত বসু। যে হেতু তাঁর জ্বর এসেছে, সে হেতু স্বাস্থ্য পরীক্ষার পরে চিকিৎসকরা তাঁকে হাসপাতালে ভর্তি হয়ে যাওয়ার পরামর্শ দেন। হাসপাতাল সূত্রের খবর, মন্ত্রীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। জ্বর ছাড়া আর কোনও উপসর্গ এখনও পর্যন্ত দেখা দেয়নি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন