Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

Viral: যদি হও ‘সুজন’, এক অটোতে ২৭ জন!

প্রচণ্ড গতিতে ধাবমান একটি অটোকে মাঝরাস্তায় থামিয়েছিল উত্তরপ্রদেশের পুলিশ। অটো খালি করার নির্দেশ দিতেই একে একে বেরিয়ে এলেন ২৭ জন যাত্রী।

ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
ফতেপুর শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৩:৩০
Share: Save:

‘ওয়াটার অফ ইন্ডিয়া’ ম্যাজিককেও টেক্কা দিয়েছে উত্তরপ্রদেশের একটি ঘটনা। প্রথমটিতে ছোট্ট ঘটিতে বালতির পর বালতি জল কোথা থেকে আসছে? তা ভেবে বিস্ময় জাগে। দ্বিতীয় ঘটনাটিতে দেখা যাচ্ছে ছ’সিটের একটি অটোর ভিতর থেকে বেরিয়েই চলেছেন একের পর এক যাত্রী! তাঁরা কোথা থেকে আসছেন অটোর ভিতরে কোথায়ই বা বসেছিলেন, ভেবে তার কূলকিনারা পাচ্ছেন না দর্শকেরা।

গতি বেড়া ভেঙে প্রচণ্ড গতিতে ছুটছিল একটি অটোরিকশা। পুলিশ সেই অটোটিকে থামায়। গাড়ি থেকে নেমে আসতে বলে যাত্রীদের। দেখা যায় অটোর ভিতর থেকে একে একে বেরিয়ে আসছেন ২৭ জন যাত্রী!

উত্তরপ্রদেশের ফতেপুরের ঘটনা। প্রচণ্ড গতিতে ধাবমান অটোটি পুলিশের নজরে পড়ে সেখানকার ভিন্ডকি কোতওয়ালি এলাকায়। তবে পুলিশ থামাতে চাইলেও অটোচালক থামেননি।

এর পর ফতেপুর ট্রাফিক পুলিশ অটোটির পিছু ধাওয়া করে তাকে থামায়। সেখানেই অটোর যাত্রীসংখ্যা দেখে চোখ কপালে ওঠে পুলিশের। দেখা যায় অটোচালক তাঁর ছয় আসনের অটোয় ২৬ জন যাত্রীকে বসিয়েছেন। বালক থেকে বৃদ্ধ— সব বয়সের যাত্রী রয়েছেন তার মধ্যে।

পুলিশও ওই অটোটি বাজেয়াপ্ত করেছে। এ দিকে, যাত্রীদের অটো থেকে নামার ওই ঘটনাটির ভিডিয়োর রেকর্ডিং করছিল কোনও ব্যক্তি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে ইন্টারনেট জুড়ে। ভিডিয়ো দেখে দর্শকেরা ভেবেই পাচ্ছেন না ছয় আসনের অটোর ভিতর চালক-সহ এই ২৭ জন বসেছিলেন কী করে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE