Advertisement
০৫ মে ২০২৪
Viral Video

জিরাফ-জলহস্তির বন্ধুত্ব মনে করাচ্ছে পুরনো সিনেমার গল্প! মন ভাল করে দেবে ভাইরাল এই ভিডিয়ো

ভিডিয়ো দেখে আমেরিকার জনপ্রিয় অ্যানিমেশন ছবি ‘মাদাগাস্কার’-এর কথা মনে পড়ে গিয়েছে অনেকের। ২০০৫ সালের এই ছবিতে ৪ পশুর বন্ধুত্ব দেখানো হয়েছিল। তাদের মধ্যে ছিল জলহস্তি আর জিরাফও।

জিরাফ-জলহস্তির বন্ধুত্ব।

জিরাফ-জলহস্তির বন্ধুত্ব। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৯:৫৩
Share: Save:

খাঁচাবন্দি জিরাফের দল। তাদের দিকে গুটিগুটি পায়ে এগিয়ে গেল ছোট্ট জলহস্তি। তার পর দুই ‘বন্ধু’র সে কী খাতির! তাদের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি জিরাফের খাঁচার কাছে ধীর পায়ে হাজির হয়েছে জলহস্তির ছানা। তাকে দেখে খাঁচার ফাঁক দিয়ে লম্বা গলা বাড়িয়ে দিয়েছে ‘বন্ধু’ জিরাফ। জিরাফকে ছুঁতে মুখ উঁচু করেছে জলহস্তিটিও। একে অপরের নাকে নাক লাগিয়ে বেশ কিছু ক্ষণ দাঁড়িয়ে ছিল তারা। এই দৃশ্যেই মুগ্ধ হয়েছেন অনেকে।

এই ভিডিয়ো দেখে আমেরিকার জনপ্রিয় অ্যানিমেশন ছবি ‘মাদাগাস্কার’-এর কথা মনে পড়ে গিয়েছে অনেকের। ২০০৫ সালের এই ছবিতে ৪ পশুর মধ্যে জমাট বন্ধুত্ব দেখানো হয়েছিল। সেই ৪ জনের মধ্যে এক জলহস্তি এবং এক জিরাফও ছিল। এ ছাড়া ছিল স‌িংহ এবং জেব্রা। জিরাফ, জলহস্তির প্রেমকাহিনি ছিল ‘মাদাগাস্কার’-এর অন্যতম আকর্ষণ। ভাইরাল ভিডিয়ো তাদের কথা মনে করিয়ে দিয়েছে আবার।

ভিডিয়োটি দেখে জিরাফ-জলহস্তির বন্ধুত্বের প্রশংসা করেছেন অনেকে। নানা জনে নানা মন্তব্য করেছেন এই ভিডিয়োর নীচে। কেউ ‘মাদাগাস্কার’-এর অনুষঙ্গ টেনে এনেছেন। কেউ আবার জানিয়েছেন, ভিডিয়োটি দেখে তাদের দিন ভাল হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Hippopotamus Giraffe friendship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE