Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Viral

ওঁত পেতে ছিল বাঘ, চমকে দিয়ে তেড়ে এল শিকারই! ভয়ে জঙ্গলে পালাল শিকারি, প্রকাশ্যে ভিডিয়ো

বাঘটি বোধহয় ভেবেছিল, ষাঁড়টি এলেই সে ঝাঁপিয়ে পড়বে। কিন্তু যা ভাবি আমরা, তা কি আর সবসময় সত্যি হয়! ষাঁড়টি কাছে এলেও তাকে ধরা তো দূর, রীতিমতো ভয় পেয়ে পিছু হঠতে হল বাঘটিকে।

ষাঁড়কে দেখে ভয়ে পালাল বাঘ।

ষাঁড়কে দেখে ভয়ে পালাল বাঘ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১০:২৮
Share: Save:

চারপাশে ঘন জঙ্গল ঘেরা রাস্তা। চারদিকে কেউ নেই, সুনসান। দূরে দাঁড়িয়ে একটি বাস। এমন সময় দেখা গেল, তীর বেগে ছুটে আসছে একটি ষাঁড়। পা টিপে টিপে রাস্তার উপরে উঠছিল একটি বাঘ। ষাঁড়টিকে শিকার করাই তার লক্ষ্য ছিল।

বাঘটি বোধহয় ভেবেছিল, ষাঁড়টি এলেই সে ঝাঁপিয়ে পড়বে। কিন্তু যা ভাবি আমরা, তা কি আর সবসময় সত্যি হয়! ষাঁড়টি কাছে এলেও তাকে ধরা তো দূর, রীতিমতো ভয় পেয়ে পিছু হঠতে হল বাঘটিকে। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, রীতিমতো দৌড়ে আসছে ষাঁড়টি। পা টিপে টিপে শিকারের উদ্দেশে রাস্তায় এলেও ষাঁড়টির উপর ঝাঁপাতে পারেনি বাঘটি। বরং বাঘটিকে দেখে গুঁতোনোর মতো হাবভাব দেখিয়ে সামনে দৌড়ে গেল ষাঁড়টি। এমন ভাবে ষাঁড়টি দৌড়ে এল, যা দেখে ভয় পেয়ে জঙ্গলের মধ্যে দৌড়ে পালল বাঘটি।

যার ভয়ে জঙ্গলে সবাই ত্রস্ত থাকে, সেই বাঘই কিনা একটি ষাঁড়কে দেখে ভয় পেল! এমন কাণ্ডে অনেকেই চমকে গিয়েছেন। ভিডিয়োটি নেটমাধ্যমে খুবই জনপ্রিয় হয়েছে।

জন্তুদের নিয়ে এমন অনেক ভিডিয়োই ইদানীং নেটমাধ্যমে চোখে পড়ছে। যেখানে জন্তুদের নানা কীর্তিকলাপের টুকরো মুহূর্ত দেখা যায়। এই ভিডিয়োটিও ঠিক সে রকমই নজর কেড়েছে। এটি টুইট করেছেন বন দফতরের আধিকারিক সুশান্ত নন্দা। তবে ভিডিয়োটি কোন এলাকার, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral News Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE