Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral Video

ই-স্কুটার চার্জ দেওয়ার সময় আচমকাই বিস্ফোরণ, দাউ দাউ করে জ্বলল আগুন, প্রকাশ্যে সেই ভিডিয়ো

ই-স্কুটার থেকে ধোঁয়া বেরোচ্ছিল। এর কয়েক মুহূর্তের মধ্যেই বিস্ফোরণ ঘটে। তার পরই দাউ দাউ করে আগুন ধরে গেল।

representative photo of fire

আচমকাই আগুন ধরে গেল ই-স্কুটারে। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লন্ডন শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ১৬:১৬
Share: Save:

প্রযুক্তির দুনিয়ায় ই-স্কুটারের জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। কিন্তু এর বিপরীত দিকটিও উদ্বেগ বাড়াচ্ছে। ই-স্কুটার ব্যবহারে ঝুঁকিও রয়েছে। ই-স্কুটার চার্জ দিতে হয়। আর সেই চার্জ দিতে গিয়েই অঘটন ঘটছে। এমনই একটি ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। আচমকাই বিস্ফোরণ হল ই-স্কুটারে। মুহূর্তেই আগুন ধরে গেল।

একটি ভিডিয়ো প্রকাশ করেছে লন্ডনের দমকল বাহিনী। যে ভিডিয়োতে ধরা পড়েছে ই-স্কুটারে বিস্ফোরণের মুহূর্ত। ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বাড়িতে ই-স্কুটারটিকে চার্জে বসানো হয়েছে। সেই সময় ই-স্কুটার থেকে ধোঁয়া বেরোতে দেখা গেল। এর কয়েক মুহূর্তের মধ্যেই বিস্ফোরণ ঘটল। তার পরই দাউ দাউ করে আগুন ধরে গেল। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বিবিসি সূত্রে খবর, বিস্ফোরণের ঘটনায় কেউ হতাহত হননি। দুর্ঘটনার সময় বাড়িতেই ছিলেন ই-স্কুটার মালিক। কিন্তু তিনি দূরে থাকায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন। লন্ডন দমকল বাহিনীর তরফে জানানো হয়েছে, চলতি বছরে এখনও পর্যন্ত ৪৮টি ই-বাইকে অগ্নিকাণ্ডের ঘটনা প্রকাশ্যে এসেছে। ১২টি ই-স্কুটারে আগুন লেগেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

E Scooter Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE