Advertisement
০৪ মার্চ ২০২৪
Viral

দুই মহিলা আইনজীবীর চুলোচুলি কোর্ট চত্বরে! চলল দেদার থাপ্পড়, লাথি— দেখুন ভিডিয়ো

কী নিয়ে দুই মহিলা আইনজীবীর মধ্যে গোলমাল বাধল বা কেন তাঁরা হাতাহাতিতে জড়ালেন, তা অবশ্য জানা যায়নি।

হাতাহাতির সেই মুহূর্ত।

হাতাহাতির সেই মুহূর্ত। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১১:৫০
Share: Save:

রোজ দু’পক্ষের সওয়াল-যুদ্ধ হয় আদালতে। কিন্তু যাঁরা পরস্পর যুক্তি দিয়ে যুদ্ধ করেন, সেই আইনজীবীরাই এ বার নিজেদের মধ্যে ‘যুদ্ধ’ করলেন। আদালতের মধ্যেই রীতিমতো মারপিট করতে দেখা গেল দুই মহিলা আইনজীবীকে। এমন রুদ্ধশ্বাস মুহূর্তের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। আর তা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। যদিও এই ভিডিওটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, এক জনের পরনে শাড়ি। গায়ে জড়ানো উকিলের কোট। অন্য জনের পরনে প্যান্ট-শার্ট। রয়েছে উকিলের কোটও। একে অপরের হাত ধরে টানাটানি চলল প্রথমে। তার পর এক জন অপর জনের গালে সপাটে চড় কষালেন। তার পর রীতিমতো হাতাহাতিতে জড়ালেন দু’জনে। এক অপরের চুল ধরে খামচাখামচিও করলেন। যুদ্ধ থামাতে তখন জড়ো হয়েছেন আশপাশের অনেকে। কিন্তু তাঁদের সেই ‘যুদ্ধ’ থামাতে পারেননি কেউই। এমন সময় ঘটনাস্থলে পৌঁছন এক মহিলা পুলিশকর্মী।

যুদ্ধরত দুই মহিলা আইনজীবীকে ছাড়াতে মহিলা পুলিশকর্মীও প্রথমে রীতিমতো হিমসিম খান। পরে কোনও রকমে তাঁদের সরিয়ে নিয়ে যাওয়া হয়। দুই মহিলা আইনজীবীর এই বিবদমান মুহূর্ত দেখতে ভিড় জমান অন্য আইনজীবীরাও। তাঁদের মধ্যে কেউ কেউ এই দৃশ্য ক্যামেরাবন্দি করেন।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কাসগঞ্জে। তবে কী নিয়ে দুই মহিলা আইনজীবীর মধ্যে গোলমাল বাধল বা কেন তাঁরা হাতাহাতিতে জড়ালেন, তা অবশ্য জানা যায়নি। তবে, দুই মহিলা আইনজীবীর এমন ‘অ্যাকশন’ দৃশ্য দেখে চমকে গিয়েছেন নেটিজেনদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE