Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Elephants

পাথরের হাতির পায়ের তলায় আটকে ছটফট করছেন ভক্ত! গুজরাতের মন্দিরে হুলস্থুল

এক ব্যক্তি গুজরাতের ওই মন্দিরে গিয়েছিলেন পুজো দিতে। বাইরে রাখা হাতির মূর্তির পায়ের তলা দিয়ে বেরোলে মনের ইচ্ছে পূর্ণ হয়, এই বিশ্বাসে তিনি গজরাজের মূর্তির পায়ের তলায় ঢুকে আটকে যান।

হাতির পায়ের তলায় আটকে ভক্ত!

হাতির পায়ের তলায় আটকে ভক্ত! ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১২:২১
Share: Save:

মন্দিরে গিয়েছিলেন প্রার্থনা করতে। হাতির পায়ের তলা দিয়ে আর পাঁচ জনের মতোই বেরিয়ে আসবেন ভেবেছিলেন। কিন্তু মাঝ পথেই হাতির দু’পায়ের মাঝে আটকে গেল বপু। হাত, পা নাড়িয়ে চাড়িয়ে যতই চেষ্টা করেন বেরোনোর, ততই পায়ের ফাঁসে আটকে যাচ্ছেন আরও। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

জানা গিয়েছে, গুজরাতের একটি মন্দিরে ঘটেছে এই ঘটনা। মন্দিরের সামনের চাতালে একটি ছোট হাতির মূর্তি আছে। তার দু’পায়ের ফাঁক দিয়ে বেরিয়ে এলেই নাকি পূরণ হয় মনের ইচ্ছে। যেমন ইচ্ছে, তেমন কাজ। ওই ব্যক্তি সকাল সকাল মন্দিরে এসেই হাতির পায়ের তলা দিয়ে বেরিয়ে ইচ্ছে পূরণের চেষ্টা করেন। কিন্তু মাঝ পথেই ঘটে বিপত্তি। ওই ব্যক্তির শরীরের অংশ আটকে যায় হাতির পায়ের ফাঁকে। তার পর যতই বেরোনোর চেষ্টা করেন, ততই ফেঁসে যেতে থাকেন পাথরের মূর্তির তলায়।

পাথরের হাতির পায়ের তলায় আটকে পড়ে আছেন ওই ব্যক্তি এবং অনেকে মিলে তাঁকে বার করার চেষ্টা করছেন। কিন্তু বার করা যাচ্ছে না। সেই ভিডিয়ো দেখে হাসির ফোয়ারা সমাজমাধ্যমে। অনেকেই বলছেন, অতি ভক্তির ফল! আবার অনেকে তুলছেন ‘ভক্তে’র ফিটনেসের অভাবের প্রসঙ্গ। ওই ব্যক্তি হাতির পায়ের ফাঁক থেকে কী ভাবে বেরোলেন তা এখনও জানা যায়নি। সব মিলিয়ে ভক্তিরসের প্রাবল্যের জেরে হাতির পায়ের তলায় আটকে পড়া ব্যক্তিকে নিয়ে মসকরার শেষ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elephants Viral temple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE