Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

PRESENTS
POWERED BY
CO-POWERED BY
CO SPONSORS

Subhashree Ganguly Wedding: সাবেকি সাজেও নজর কাড়বেন কী করে? শিখে নিন শুভশ্রীর বিয়ের বিভিন্ন সাজ দেখে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ নভেম্বর ২০২১ ১১:৫৩

টলিপাড়ার অন্যতম সেরা তারকা জুটি— ‘রাজশ্রী’।
বছর তিনেক আগে বাওয়ালি রাজবাড়িতে বিয়ে হয় রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। বাগদান পর্ব থেকে বিয়ে, বৌভাতের জমকালো অনুষ্ঠান, নায়িকা শুভশ্রীর বিবাহ অভিযান নজর কেড়েছিল সকলেরই। শুভশ্রীর পোশাক, সাজগোজ, গয়না সবটাই ছিল সুপরিকল্পিত। অনেক হবু কনেদের মনেরই সুপ্ত বাসনা বিয়ের দিন শুভশ্রীর মতো সেজে ওঠার। চলুন দেখে নিই রূপটান থেকে পোশাক কেমন ছিল।

Advertisement



বাগদান পর্বে নায়িকা বেছে নিয়েছিলেন লেহঙ্গা। সোনালি রঙের জমকালো লেহঙ্গার সঙ্গে যৎসামান্য অলংকার হিসেবে শুভশ্রী পরেছিলেন মাথায় একটি গোল টিকলি এবং লহেঙ্গার সঙ্গে মানানসই দুল।



গায়ে হলুদের দিন শুভশ্রীর পরনে ছিল পোশাকশিল্পী পূজা প্রসাদের তৈরি সোনালি-হলুদ লেহঙ্গা। কাঠচাঁপা, সূর্যমুখীতে সেজে ধরা দিয়েছিলেন তিনি, চিরাচরিত সোনার গয়নার বদলে নায়িকা বেছে নিয়েছিলেন ফুলের গয়নাই। গায়ে হলুদে আপনিও এমন ফুলের গয়না পরে তাক লাগিয়ে দিতে পারেন সকলকে।



লাল রঙা সাজে যে কোনও কনেকেই বিয়ের দিন দারুন লাগে সে কথা তো সকলেরই জানা।

বিয়ের দিন নায়িকার পরনেও ছিল পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি লাল বেনারসী।
গলা ভর্তি ভারী সোনার হার নজর কেড়েছিল সকলের। কপালে চন্দন, লাল ওড়না... শুভশ্রী ধরা দিয়েছিলেন শাশ্বত বাঙালি কনে রূপে।



সাবেকি ঢঙে ঘিয়ে রঙা সোনালি জরির কাজ করা শাড়ি আর লাল জমির উপর সাদা সুতোর কাজ করা গ্লাস হাতা ব্লাউজ পরে শুভশ্রীকে অসম্ভব সুন্দর দেখতে লাগছিল। গলায় সোনার চিক হারের সঙ্গে মানানসই সিতাহার, হাতে সোনার বালা, কঙ্কণ।



বউভাতের দিনে হাল্কা ছিমছাম সাজেই সেজেছিলেন অভিনেত্রী। হাল্কা তামাটে রঙের ওপর সোনালি কাজ করা লেহঙ্গা ও ফুল হাতা ব্লাউজের সঙ্গে স্রেফ একজোড়া ভারী দুল। সিঁথিতে চওড়া সিঁদুর আর মানানসই মেকআপ ব্যস! এই সাজেই নজর কেড়েছিলেন তিনি। আপনিও কিন্তু বউভাতে এমন হাল্কা সাজই করতে পারেন।

Advertisement