Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Acid Attack

রাতের ট্রেন থেকে নামতেই নার্সকে লক্ষ্য করে অ্যাসিড! হোগলা স্টেশনে গ্রেফতার অভিযুক্ত

মগরাহাট থানার যুগদিয়ার বাসিন্দা মিতা সর্দার পেশায় নার্স। বেসরকারি হাসপাতালে চাকরি করেন। কর্মস্থল থেকে তিনি বাড়ি ফিরছিলেন ট্রেনে। রাত ১০টা নাগাদ হোগলা স্টেশনে আক্রান্ত হন।

acid attack

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জয়নগর শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১৩
Share: Save:

কর্মস্থল থেকে ট্রেনে বাড়ি ফিরছিলেন এক নার্স। আচমকা এক যুবক তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়েন। ভয়ে মুখ ঘুরিয়ে নিলে ওই তরল এসে পড়ে নার্সের পিঠে। যন্ত্রণায় চিৎকার করতে শুরু করেন তিনি। ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার হোগলা স্টেশন। অভিযুক্তকে স্থানীয়রা ঘিরে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে। অন্য দিকে, একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই নার্স।

স্থানীয় সূত্রে খবর, মগরাহাট থানার যুগদিয়ার বাসিন্দা মিতা সর্দার পেশায় নার্স। একটি বেসরকারি হাসপাতালে চাকরি করেন। বৃহস্পতিবার রাতে তিনি কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন ট্রেনে। রাত ১০টা নাগাদ তিনি হোগলা স্টেশনে নামা মাত্র তাঁর দিকে এক যুবক তরল কিছু একটা ছুড়ে দেন। সঙ্গে সঙ্গে মিতা মুখ ঘুরিয়ে নিলে ওই তরল এসে পড়ে তাঁর পিঠে। তীব্র জ্বালা শুরু হয়। তিনি যন্ত্রণায় চিৎকার শুরু করেন। ওই সময় অন্যান্য যাত্রী ওই যুবককে স্টেশনেই ঘিরে ধরেন। তাঁকে ধরার পর খবর দেওয়া জয়নগর থানায়। এর পর থানার এসআই সায়ন ভট্টাচার্য এবং তুহিন ঘোষ ঘটনাস্থলে যান। অভিযুক্তকে আটক করে নিয়ে যান থানায়। পাশাপাশি চিকিৎসার জন্য আক্রান্ত মহিলাকে নিয়ে যাওয়া হয় পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে।

হাসপাতাল সূত্রে খবর, আক্রান্ত নার্সের পিঠের বেশ কিছুটা অংশে ক্ষতের সৃষ্টি হয়েছে। তিনি অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন। অন্য দিকে, প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, অভিযুক্তের নাম হাসিবুল মোল্লা। তাঁর বাড়ি মগরাহাট থানার রামনগর এলাকায়। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে যে, তিনি অ্যাসিড ছুড়েছিলেন ওই মহিলার মুখ লক্ষ্য করে। কিন্তু কারণ কী, তা এখনও জানা যায়নি। এ নিয়ে তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিশ। শুক্রবার ধৃত হাসিবুলকে বারুইপুর আদালতে হাজির করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack 24 Parganas Nurse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE