Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ভাঙড়ে স্বেচ্ছাসেবী সংস্থার সেফ হোমে ভাঙচুরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

সংবাদ সংস্থা
ভাঙড়  ১২ জুন ২০২১ ২০:০৪
সেফ হোমে ভাঙচুর

সেফ হোমে ভাঙচুর
নিজস্ব চিত্র

চালু হওয়ার আগেই ভাঙড়ে একটি সেফ হোমে ভাঙচুর চালানোর অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। শনিবার কাঁঠালিয়া গার্লস অ্যাকাডেমিতে ১০ বেডের সেফ হোম চালুর কথা ছিল। অভিযোগ, উদ্বোধনের কয়েক মিনিট আগেই সেখানে সদলবলে হামলা চালান তৃণমূল নেতা হাকিম মোল্লা। চেয়ার, টেবিল ভাঙচুর করা হয়। ঘটনা ঘিরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে কাশীপুর থানার পুলিশ।

ভাঙড়ে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় স্বেচ্ছাসেবী সংগঠন শিস-এর পক্ষ থেকে কাঁঠালিয়া গার্লস অ্যাকাডেমিতে সেফ হোম তৈরি করা হয়। স্কুলের কয়েকটি ঘরে শয্যা ও অক্সিজেনের ব‍্যবস্থা করা হয়। শনিবার সেই সেফ হোমের উদ্বোধন করতে কলকাতা থেকে আসেন কয়েকজন বিশিষ্ট চিকিৎসক। যদিও উদ্বোধনের আগেই সেখানে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ।

শিস-এর ডিরেক্টর এমএ ওয়াব বলেন, ‘‘স্থানীয় তৃণমূল নেতা হাকিম মোল্লার নেতৃত্বে লোকজন সেফহোমের ভিতরে হামলা চালায়। ভাঙচুর করে। ঘটনা পুলিশ ও প্রশাসনকে জানানো হয়েছে। কিন্তু তারা পদক্ষেপ নিচ্ছে না। তাই বাধ‍্য হয়ে সেফ হোম চালু করতে পারলাম না।’’ যাঁর বিরুদ্ধে অভিযোগ, সেই হাকিম মোল্লা অবশ্য এই ঘটনায় দলের যোগ থাকার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘‘গ্রামের মধ্যে এই সেফ হোম করা নিয়ে আপত্তি ছিল বাসিন্দাদের। গ্রামবাসীরা সেফ হোম করতে দেননি। এখানে তৃণমূলের যোগ নেই।’’

Advertisement

আরও পড়ুন

Advertisement