Advertisement
২৪ জুলাই ২০২৪
Unnatural death

বাড়িতে মদের আসরে খুন দক্ষিণেশ্বরের ফল ব্যবসায়ী, সন্দেহের তালিকায় বন্ধুরা

বাড়িতে কেউ ছিলেন না। সেই সুযোগে নিজের ঘরে বন্ধুদের ডেকে মদের আসর বসান ফল ব্যবসায়ী অপূর্ব। আড্ডা চলাকালীনই তাঁকে বন্ধুরা কুপিয়ে খুন করেছেন বলে অভিযোগ পরিবারের।

মৃত ফল ব্যবসায়ী অপূর্ব ঘোষ (বাঁ দিকে), এই বাড়িতে বসেছিল আসর (ডান দিকে)।

মৃত ফল ব্যবসায়ী অপূর্ব ঘোষ (বাঁ দিকে), এই বাড়িতে বসেছিল আসর (ডান দিকে)। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দক্ষিণেশ্বর শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ১৮:০৬
Share: Save:

বাড়িতে কেউ না থাকায় বসিয়েছিলেন মদের আসর। সেই আসরেই খুন হয়ে গেলেন দক্ষিণেশ্বরের ফল ব্যবসায়ী অপূর্ব ঘোষ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। মদের আসরে যোগ দেওয়া বন্ধুরাই তাঁকে খুন করেছেন বলে সন্দেহ পরিবারের।

কামারহাটি পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে বাড়ি ফল ব্যবসায়ী অপূর্বের। বুধবার সন্ধ্যায় বাড়িতে অপূর্ব ছাড়া আর কেউ ছিলেন না। সেই সুযোগে বাড়িতেই বন্ধুবান্ধবকে ডেকে মদের আসর বসান তিনি। অভিযোগ, সেখানেই তাঁকে খুন করা হয়। রাতে বাড়ি ফিরে এসে অপূর্বের বাবা-মা দেখেন ঘরের মধ্যে খাটের উপর অপূর্ব রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। মৃত যুবকের শরীরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপানোর চিহ্ন রয়েছে। খবর পেয়ে চলে আসে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

দেহ উদ্ধার করে নিয়ে যাওয়ার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে দক্ষিণেশ্বর থানার পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Murder police Fruit Seller
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE