Advertisement
০১ মে ২০২৪
tmc leader

বিষ্ণুপুরে তৃণমূল নেতা খুনের ‘শার্প শুটার’ ধরা পড়ল জলপাইগুড়িতে, ধৃতের সংখ্যা বেড়ে তিন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম উজ্জ্বল সরকার। তাঁর বাড়ি জলপাইগুড়িতে। শুক্রবার রাতে বিষ্ণুপুর থানার পুলিশ জলপাইগুড়ির কোতয়ালি থানা এলাকা থেকে উজ্জ্বলকে গ্রেফতার করে।

One more arrested on TMC leader murder case at Bishnupur of South 24 Parganas

বাঁ দিকে নিহত সাধন মণ্ডল, ডান দিকে ধৃত উজ্জ্বল সরকার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বিষ্ণুপুর শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৭:০২
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে তৃণমূলের বুথ সভাপতি সাধন মণ্ডলকে গুলি করে খুনের ঘটনায় গ্রেফতার ‘শার্প শুটার’। ওই যুবককে শুক্রবার রাতে গ্রেফতার করা হয়েছে জলপাইগুড়ি থেকে। পুলিশ জিজ্ঞাাসাবাদ করছে ধৃতকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম উজ্জ্বল সরকার। তাঁর বাড়ি জলপাইগুড়িতে। শুক্রবার রাতে বিষ্ণুপুর থানার পুলিশ জলপাইগুড়ির কোতয়ালি থানা এলাকা থেকে উজ্জ্বলকে গ্রেফতার করে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেবে পুলিশ। পুলিশের দাবি, সাধনকে খুন করতে ভাড়া করা হয়েছিল উজ্জ্বলকে। এই খুনের জন্য উজ্জ্বলকে সুপারি কে বা কারা দিয়েছিল, তা জানতে চান তদন্তকারীরা। এর আগে ওই ঘটনায় ভাস্কর মাল নামে এক স্থানীয় বিজেপি নেতা এবং স্বপন মন্ডল নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এই নিয়ে ওই ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হল।

গত ১৯ ফেব্রুয়ারি বিষ্ণুপুরের আঁধারমানিক গ্রামের দুর্গাবাটি এলাকায় গুলি করে খুন করা হয় তৃণমূলের বুথ সভাপতি সাধনকে। তারই তদন্তে নেমে পুলিশ জানতে পারে ভাড়াটে খুনির মাধ্যমে ওই খুন করানো হয়েছিল। তখনও প্রকাশ্যে আসেনি উজ্জ্বলের নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tmc leader Murder arrest shooter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE