Advertisement
০৬ মে ২০২৪
Abhishek Banerjee

মাঠে অভিষেক, এমপি কাপের ফাইনালে হাজির হয়ে পিঠ চাপড়ে দিলেন দু’দলের খেলোয়াড়দের

সাদা টি শার্টের উপর মেরুন রঙের লেদার জ্যাকেট। পায়ে কালো রঙের স্পোর্টস জুতো পরে মাঠে এসেছিলেন অভিষেক। হাতে মোবাইল ফোন। ম্যাচে পর পিঠ চাপড়ে দেন দু’দলের ফুটবলারদের।

ফাইনালে হাজির অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ফাইনালে হাজির অভিষেক বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
মহেশতলা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ২১:৩৭
Share: Save:

উপলক্ষ, ডায়মন্ড হারবারে এমপি কাপের ফাইনাল খেলা। মাঠে হাজির হলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইনালে মুখোমুখি হওয়া দুই দলের খেলোয়াড়দের উদ্বুদ্ধ করেন। তার পর বসে যান উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচ দেখতে। ফাইনাল ম্যাচে ফলতা ২-০ গোলে হারিয়ে দেয় বজবজকে।

গত ৬ ডিসেম্বর থেকে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত ১২৮টি ফুটবল দলকে নিয়ে শুরু হয়েছিল ‘ডায়মন্ড হারবার এমপি কাপ’। বছর শেষের ঠিক আগের দিন, মহেশতলার বাটানগর স্টেডিয়ামে ফাইনাল। মুখোমুখি হয়েছিল ফলতা এবং বজবজ। খেলা শুরুর আগে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন অভিষেক। তাঁদের জয়ের জন্য উদ্বুদ্ধও করেন। ফুটবল সম্রাট পেলের স্মরণে নীরবতাও পালন করা হয় মাঠে। তার পর খেলা শুরু হয়। বিশেষ দর্শকাসনে বসে পুরো ম্যাচ দেখেন অভিষেক।

সাদা টি শার্টের উপর মেরুন রঙের লেদার জ্যাকেট। পায়ে কালো রঙের স্পোর্টস জুতো পরে মাঠে এসেছিলেন অভিষেক। হাতে ছিল মোবাইল ফোন। গোটা ম্যাচ দেখার পর দুই দলের হাতেই পুরস্কার তুলে দেন অভিষেক। পিঠ চাপড়ে দেন দুই দলের ফুটবলারদের। হাত নাড়েন দর্শকদের উদ্দেশেও।

প্রসঙ্গত, বৃহস্পতিবারই নিজের পছন্দের গানের তালিকা প্রকাশ্যে এনেছিলেন। শুক্রবার তাঁকেই দেখা গেল ফুটবলে মেতে উঠতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee TMC Diamond Harbour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE