Advertisement
০৩ মে ২০২৪
Death

মহিলার গলাকাটা দেহ উদ্ধার ঘিরে রহস্য ঘনাল ক্যানিংয়ে

মঙ্গলবার সকালে ক্যানিংয়ে এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, ওই মহিলা অবসাদে ভুগছিলেন। সেই কারণেই তিনি নিজেকে শেষ করেছেন বলে দাবি। তদন্ত শুরু করেছে পুলিশ।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১০:৪৩
Share: Save:

মহিলার গলাকাটা দেহ উদ্ধার ঘিরে রহস্য ঘনাল দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। মঙ্গলবার সকালে অঞ্জলি নস্কর নামে ৪০ বছরের এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়েছে। খুন না আত্মহত্যা, তদন্ত শুরু করেছে পুলিশ।

ক্যানিংয়ের থুমকাঠি উত্তর মিঠাখালি গ্রামে সকালে ওই মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। স্থানীয়দের দাবি, ঋণের বোঝা ছিল মহিলার উপর। এই নিয়ে গত কয়েক দিন ধরেই অবসাদে ভুগছিলেন ওই মহিলা। সেই কারণেই তিনি আত্মঘাতী হয়েছেন বলে দাবি। অতীতেও ওই মহিলা আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে দাবি স্থানীয়দের।

পুলিশ সূত্রে খবর, এলাকায় একটি ভাড়া বাড়িতে স্বামী দিলীপ নস্করের সঙ্গে থাকতেন অঞ্জলি। সকালে বাড়ির বাইরে যান দিলীপ। তার পরই বঁটি দিয়ে ওই মহিলা নিজেই গলা কাটেন বলে দাবি পরিবারের। খবর পেয়ে ঘটনাস্থলে যান ক্যানিং থানার আইসি সৌগত ঘোষ। ঠিক কী কারণে মৃত্যু হল ওই মহিলার, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। মহিলার স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE