Advertisement
০৩ মে ২০২৪
Asansol

কম্বলকাণ্ডে আটক বিজেপি কাউন্সিলর অমিতকে ছেড়ে দিল পুলিশ, এফআইআরে নাম রয়েছে তাঁর

আসানসোলের বিজেপি কাউন্সিলর অমিত। মঙ্গলবার তাঁকে আটক করে পুলিশ। ওই রাতেই তাঁকে ছেড়ে দেওয়া হয়। পুলিশ কমিশনারেট সূত্রে জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদ করার জন্য অমিতকে নিয়ে আসা হয়েছিল।

— নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ২০:১৩
Share: Save:

কম্বল বিতরণী অনুষ্ঠানে আসানসোলে ৩ জনের মৃত্যুর ঘটনায় মঙ্গলবার পুলিশ আটক করেছিল বিজেপি কাউন্সিলর অমিত তুলসিয়ানকে। তাঁকে ওই রাতেই ছেড়ে দেয় পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে অমিতকে কিছুটা সময় দেওয়া হয়েছে।

আসানসোল পুরনিগমের ১৮ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর অমিত। মঙ্গলবার তাঁকে আটক করেছিল পুলিশ। ওই রাতেই তাঁকে ছেড়ে দেওয়া হয়। আসানসোলের পুলিশ কমিশনার সুধীরকুমার নীলকণ্ঠম জানিয়েছেন, জিজ্ঞাসাবাদ করার জন্য অমিতকে নিয়ে আসা হয়েছিল। তিনি বলেন, ‘‘তাঁর সঙ্গে কথা বলে আমরা সন্তুষ্ট হয়েছি। তাই জিজ্ঞাসাবাদ করার পরে তাঁকে ছেড়ে দিয়েছি।’’ তবে ওই ঘটনায় ডিসি ওয়েস্ট অভিষেক মোদীর নেতৃত্বে যে কমিটি গঠন করা হয়েছিল তার তদন্ত এখনও শেষ হয়নি বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে।

আসানসোলে পদপিষ্ট হয়ে ৩ জনের মৃত্যুর ঘটনায় পুরনিগমের ৩ বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারি, গৌরব গুপ্ত এবং অমিত তুলসিয়ানের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে ইতিমধ্যেই। এর মধ্যে মঙ্গলবার প্রাথমিক ভাবে অমিতকে আটক করে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করার জন্য নিয়ে যায় আসানসোল উত্তর থানার পুলিশ। কম্বল বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিতও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asansol police blanket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE