Advertisement
২০ এপ্রিল ২০২৪
Crime

Arrest: সোনার লোভ দেখিয়ে একের পর এক প্রতারণা, খাগড়াগড়ের ভাড়াটেকে গ্রেফতার করল পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শহরের কয়েক জন রিকশা এবং টোটোচালকের সঙ্গে যোগসাজশ ছিল ওই প্রতারণা চক্রের।

প্রতারণা চক্রের পাণ্ডা ধৃত।

প্রতারণা চক্রের পাণ্ডা ধৃত। — ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ২০:১১
Share: Save:

চকচকে পিতলের বিস্কুট দেখিয়ে সোনা বলে বর্ধমান শহরের একের পর এক প্রতারণা চালাচ্ছিল একটি চক্র। শনিবার সেই চক্রের মূল পাণ্ডাকে গ্রেফতার করেছে পুলিশ। আদালতে হাজির করানো হলে ধৃতকে দু’দিনের পুলিশি হেফাজতে পাঠান বিচারক।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম রজ্জাক শেখ ওরফে রমজান। মুর্শিদাবাদের বহরমপুর থানার বাজারপাড়ায় তাঁর বাড়ি। তিনি থাকতেন বর্ধমান শহরের খাগড়াগড়ে বাড়ি ভাড়া নিয়ে। সেখান থেকেই প্রতারণা চক্র চালাতেন বলে জানতে পেরেছে পুলিশ। শনিবার তাঁকে বর্ধমান স্টেশন চত্বর থেকে গ্রেফতার করা হয়। চক্রের সঙ্গে জড়িত কয়েক জন ধরা পড়ে যাওয়ার পর রজ্জাক পালানোর ছক কষছিলেন বলে পুলিশের অনুমান।

কয়েক দিন আগে তালেব শেখ নামে বর্ধমান শহরের খোসবাগানের এক বাসিন্দাকে প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়। তালেব পেশায় রিকশাচালক। অভিযোগ, রাস্তায় পড়ে থাকা পিতলের বিস্কুটকে সোনা বলে রিকশার এক যাত্রীকে তা বিক্রির চেষ্টা করেছিল সে। এর পর সেই যাত্রী তালেবকে পুলিশের কাছে ধরিয়ে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime arrest cheating
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE