Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Death: সবার শেষে খেতে বসায় খাবার দিতে নারাজ ক্যাটারার কর্মীদের সঙ্গে হাতাহাতি, মৃত নিমন্ত্রিত

শুক্রবার রাতে পরিবারের সদস্যরা সবার শেষে খেতে বসলে খাবার দিতে অস্বীকার করেন ক্যাটারার কর্মীরা। এ নিয়ে প্রথমে বচসা, তার পর শুরু হয় হাতাহাতি।

নিজস্ব সংবাদদাতা
জামুড়িয়া ১৪ মে ২০২২ ১৪:৫৫
Save
Something isn't right! Please refresh.
প্রীতিভোজে অপ্রীতিকর ঘটনা!

প্রীতিভোজে অপ্রীতিকর ঘটনা!
নিজস্ব চিত্র।

Popup Close

আত্মীয়ের বিয়েবাড়িতে প্রীতিভোজ খেতে গিয়ে সংঘর্ষ। আর সেই সংঘর্ষে জড়িয়ে মৃত্যু হল এক যুবকের। জখম হলেন আরও দু’জন। শুক্রবার এই ঘটনাটি ঘটেছে আসানসোলের জামুড়িয়া থানার বাগডিহা গ্রামে। খুনের অভিযোগ উঠেছে ক্যাটারার কর্মীদের বিরুদ্ধে।

শুক্রবার বাগডিহা গ্রামের কৃষ্ণা চৌধুরীর বিয়ের প্রীতিভোজ ছিল। আক্রান্ত পরিবারের অভিযোগ, তাঁরা ছিলেন আমন্ত্রিত। সেখানে ক্যাটারারের কর্মীদের মারে প্রাণ হারান রবি চৌধুরী নামে ২৯ বছরের যুবক।

বর্ধমান থেকে পিসির বাড়িতে প্রীতিভোজ অনুষ্ঠানে সপরিবারে এসেছিলেন রবি। অভিযোগ, শুক্রবার রাতে পরিবারের সদস্যরা সবার শেষে খেতে বসলে খাবার দিতে অস্বীকার করেন ক্যাটারার কর্মীরা। এ নিয়ে প্রথমে বচসা, তার পর শুরু হয় হাতাহাতি। সেই সংঘর্ষ থামাতে যান রবি। অভিযোগ, তখন তাঁকেও মারধর করেন ক্যাটারার কর্মীরা।

মারামারিতে রবি ছাড়াও ওই পরিবারের আরও দু’জন জখম হন। তাঁদের তিন জনকে ওই রাতে বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেন। কিন্তু শনিবার সকালে বুকে ব্যথা অনুভব করে জ্ঞান হারান রবি। সঙ্গে সঙ্গে তাঁকে আবার ওই স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

রবির পিঠে গভীর ক্ষত ছিল বলে জানা গিয়েছে। ঘটনায় মৃতের পরিবারের তরফে খুনের অভিযোগ করা হয়েছে জামুড়িয়া থানার কেন্দা ফাঁড়িতে। তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক ক্যাটারিং সংস্থার কর্মীরা।



Something isn't right! Please refresh.

Advertisement