Advertisement
১৩ জুলাই ২০২৪
Kulti

ভোটে হেরে জল দিচ্ছে না তৃণমূল! বিক্ষোভে কুলটির বিজেপি বিধায়ক, অভিযোগ অস্বীকার করল শাসকদল

রবিবার কুলটির বরাকর বাজারে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি। নেতৃত্বে ছিল কুলটির বিজেপি বিধায়ক অজয় পোদ্দার। অভিযোগ, নিয়মিত পানীয় জলের পরিষেবা পাচ্ছে না কুলটিবাসী।

অবরোধে বিজেপি বিধায়ক।

অবরোধে বিজেপি বিধায়ক। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ২০:৩২
Share: Save:

ভোটে ‘হারের’ পর থেকেই পানীয় জলের সরবরাহ বন্ধ করে দিয়েছে প্রশাসন। এই অভিযোগ তুলে আসানসোলের কুলটিতে পথ অবরোধ করলেন বিজেপি বিধায়ক ও তাঁর অনুগামীরা। পাল্টা তৃণমূলের দাবি, এই অভিযোগ সত্য নয়। তাদের প্রশ্ন, যদি তা-ই হয়, আর বাকি যেখানে শাসকদল হেরেছে, সেখানে কেন পানীয় জলের জোগান ঠিক রয়েছে?

রবিবার কুলটির বরাকর বাজারে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি। নেতৃত্বে ছিল কুলটির বিজেপি বিধায়ক অজয় পোদ্দার। অভিযোগ, নিয়মিত পানীয় জলের পরিষেবা পাচ্ছে না কুলটিবাসী। নির্বাচনের ফলাফল প্রকাশ হওয়ার পর পানীয় জলের সঙ্কট আরও বেড়েছে কুলটি বিধানসভা এলাকায়। এক সময় নিয়মিত আসানসোল পুরসভা এলাকায় পানীয় জলের ট্যাঙ্ক পাওয়া যেত। কুলটিতে কল খুললে পাওয়া যেত পানীয় জল। কিন্তু লোকসভা নির্বাচনের ফল প্রকাশ হওযার পর এই সমস্যা বেড়েছে। তাই কুলটিবাসীকে জলের চরম সমস্যায় দিন কাটাতে হচ্ছে। দূর থেকে পানীয় জল নিয়ে আসতে হচ্ছে। অবিলম্বে পানীয় জলের পরিষেবা স্বাভাবিক করার দাবিতেই এই অবরোধ করে বিধায়ক। প্রসঙ্গত, আসানসোলে জিতলেও এই লোকসভা কেন্দ্রের অন্তর্গত কুলটিতে পিছিয়ে রয়েছে তৃণমূল।

পাল্টা তৃণমূল বিধায়ক তথা আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় বলেন, ‘‘আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রেও তো হেরেছে তৃণমূল। সেখানে তো সব ঠিক আছে। এই অভিযোগ ঠিক নয়। বিরোধীরা এই সব মিথ্যে অভিযোগ করে ভেসে থাকতে চাইছে। গরমে লোডশেডিংয়ের সমস্যার জন্য এটা হচ্ছে। দ্রুত সমাধান হয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE