Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Death

আরপিএফ কর্মীর দ্বিখণ্ডিত দেহ মিলল রেললাইনে, আত্মহত্যা না দুর্ঘটনা? বাড়ছে রহস্য

উত্তরপাড়া থানার কোন্নগর অঞ্চলে ৩৪১ ইন্দিরা গাঁধী রোডের একটি আবাসনে পরিবার নিয়ে থাকতেন মলয়। জানা গিয়েছে, বুধবার তিনি রাতের ডিউটিতে ছিলেন।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কোন্নগর শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৭:১৬
Share: Save:

হুগলির কোন্নগরের বাসিন্দা আরপিএফ কর্মী মলয় দাসের (৫৭) দেহ উদ্ধার হল দক্ষিণ ২৪ পরগনার ঘুটিয়ারি শরিফ স্টেশনে। ওই কর্মীর মৃত্যু নিয়ে তৈরি হয়েছে রহস্য। নিছক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে না কি অন্য কোনও কারণ রয়েছে, তা বুঝে উঠতে পারছেন না পরিবারের লোকজন। প্রতিবেশীরাও।

উত্তরপাড়া থানার কোন্নগর অঞ্চলে ৩৪১ ইন্দিরা গাঁধী রোডের একটি আবাসনে পরিবার নিয়ে থাকতেন মলয়। জানা গিয়েছে, বুধবার তিনি রাতের ডিউটিতে ছিলেন। বৃহস্পতিবার সকালে ডাউন ক্যানিং লাইন থেকে উদ্ধার হয় তাঁর দ্বিখণ্ডিত দেহ। দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য এনআরএস হাসপাতালে পাঠায় রেল পুলিশ। খবর পেয়ে কোন্নগর থেকে ঘটনাস্থলে যাওয়ার জন্য রওনা দেন মৃত আরপিএফ কর্মীর পরিবারের লোকেরা।

নিছক দুর্ঘটনা নাকি অন্য কোনও কারণে মৃত্যু কি না, খতিয়ে দেখছে পুলিশ। তবে প্রতিবেশীরা বলছেন, মলয়ের পরিবারিক জীবনে আপাতভাবে কোনও সমস্যা কোনও দিনই চোখে পড়েনি। তাঁর মৃত্যুর খবর শুনে অবাক লাগছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death RPF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE