Advertisement
১৭ মে ২০২৪
Death

হুগলিতে ঘর থেকে উদ্ধার দম্পতির ঝুলন্ত দেহ, রাতে একসঙ্গে বাজার করে ফেরেন তাঁরা

ঘর থেকে উদ্ধার হল দম্পতির ঝুলন্ত দেহ। সোমবার এই ঘটনা ঘটেছে হুগলির পোলবার পাটুল এলাকায়। পুলিশ ওই দেহ দুটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য।

Hanging dead body of a couple recovered at Polba of Hooghly

দম্পতির মৃতদেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৭:০৯
Share: Save:

ঘর থেকে উদ্ধার হল দম্পতির ঝুলন্ত দেহ। সোমবার এই ঘটনা ঘটেছে হুগলির পোলবার পাটুল এলাকায়। পুলিশ ওই দেহ দুটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। পাশাপাশি, কী কারণে ওই দম্পতির মৃত্যু হল তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হুগলিরই বলাগড় এলাকার জিরাটের বাসিন্দা প্রিয়জিৎ ঘোষ তাঁর স্ত্রীকে নিয়ে ভাড়া বাড়িতে থাকতেন পাটুল এলাকায়। গত মার্চ মাসে পাটুলের বাসিন্দা জয়ন্ত দের বাড়ি ভাড়া নেন প্রিয়জিৎ। হুগলির সুগন্ধায় দিল্লি রোডের ধারে একটি বিস্কুট কারখানায় কাজ করতেন তিনি। তাঁর বাড়িওয়ালা জয়ন্ত জানিয়েছেন, রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ প্রিয়জিৎ এবং তাঁর স্ত্রী দু’জনে বাজার থেকে বাড়ি ফিরেছিলেন। তাঁদের শেষ বারের মতো দেখা গিয়েছিল ওই সময়। সোমবার সকাল থেকে তাঁদের কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। জয়ন্তর বাড়িতে আরও কয়েক ঘর ভাড়াটে রয়েছেন। বেলা বাড়লেও প্রিয়জিৎ বা তাঁর স্ত্রীর কোনও সাড়া না পেয়ে সকলের সন্দেহ হয়। খবর দেওয়া হয় পুলিশে। পোলবা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার করে। মৃতদেহ চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে ময়না তদন্তে পাঠায়।

এ নিয়ে হুগলি জেলার পুলিশ সুপার (গ্রামীণ) আমনদীপ বলেন, ‘‘দুজনের মৃতদেহ পাওয়া গিয়েছে ঘর থেকে। দেহের ময়নাতদন্ত হবে। প্রাথমিক ভাবে মনে হচ্ছে আত্মহত্যা। তবে কী কারণ তা খতিয়ে দেখা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide Couple Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE