Advertisement
১০ মে ২০২৪
Indian Railway

Howrah Station: নগদ ২৫ লক্ষ টাকা-সহ হাওড়া স্টেশন থেকে আটক বারাণসীর এক ব্যক্তি

ওই ব্যক্তি জানান, তিনি বারাণসীর একটি সোনার দোকানের কর্মী। মালিক তাঁকে কলকাতার দু’টি দোকান থেকে নগদে সোনা কেনার জন্য ওই টাকা দিয়েছিলেন।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৬:৪৭
Share: Save:

নগদ ২৫ লক্ষ টাকা-সহ হাওড়া স্টেশন থেকে রাজেন্দ্র শর্মা নামে এক ব্যক্তিকে আটক করেছে রেল সুরক্ষা বাহিনী (আরপিএফ)। ওই ব্যক্তি বারাণসীর একটি বিখ্যাত সোনার দোকানের কর্মী। সোনা কিনতে কলকাতায় এসেছিলেন বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তিনি। কিন্তু প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় তাঁকে আটক করা হয়।

জিআরপি সূত্রে জানানো হয়েছে, বুধবার হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সে আসে ডাউন হিমগিরি এক্সপ্রেস। ওই ট্রেন থেকেই নামেন রাজেন্দ্র। তাঁর কাঁধে একটি কালো রঙের ব্যাগ ছিল। তিনি দ্রুত স্টেশনের তিন নম্বর গেট দিয়ে বেরিয়ে যাচ্ছিলেন। সেই সময় কর্তব্যরত আরপিএফ কর্মীর সন্দেহ হয়। তিনি ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেন। সেই সময় তাঁর ব্যাগ থেকে নগদ ২৫ লক্ষ টাকা পাওয়া যায়। ওই ব্যক্তি আরপিএফ আধিকারিকদের জানান, তিনি বারাণসীর একটি সোনার দোকানের কর্মী। মালিক তাঁকে কলকাতার বিবি গাঙ্গুলি স্ট্রিটের দু’টি দোকান থেকে নগদে সোনা কেনার জন্য ওই টাকা দিয়েছিলেন। ওই ব্যক্তি জিএসটি এবং আয়কর সংক্রান্ত কোনও কাগজপত্র দেখাতে না পারার কারণে তাঁকে আরপিএফ আটক করে।

পরে আয়কর বিভাগে খবর দেওয়া হয়। আয়কর দফতরের অফিসাররা হাওড়া স্টেশনে আসেন। তাঁদের হাতে টাকা ও ওই ব্যক্তিকে তুলে দেন আরপিএফ অফিসাররা। ওই টাকা কোথায় এবং কোন কাজের জন্য নিয়ে আসা হচ্ছিল, তা খতিয়ে দেখছে আয়কর দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Railway howrah station
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE