Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Missing Student

গৃহশিক্ষকের কাছে পড়তে বেরিয়ে নিখোঁজ জিআরপি কনস্টেবলের ছেলে, তদন্তে চন্দননগর পুলিশ

পড়ুয়ার পরিবার সূত্রে খবর, সোমবার বিকেলে গৃহশিক্ষকের কাছে পড়তে যাবে বলে বেরিয়েছিল প্রিন্স কুমার যাদব। প্রিন্স উত্তরপাড়ার একটি ইংরেজিমাধ্যম স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

An image of the missing boy

রেল পুলিশের (জিআরপি) কনস্টেবলের ছেলে প্রিন্স কুমার যাদব। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ০২:১৪
Share: Save:

বাড়ি থেকে গৃহশিক্ষকের কাছে পড়তে বেরিয়ে হঠাৎ নিখোঁজ হল এক পড়ুয়া। তাঁর বাবা রেল পুলিশের (জিআরপি) কনস্টেবল। ওই পড়ুয়া অষ্টম শ্রেণির ছাত্র। তার পরিবারের তরফ থেকে উত্তরপাড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে। ঘটনাটি সোমবার হুগলি জেলার উত্তরপাড়ার মাখলা এলাকায় ঘটেছে।

পড়ুয়ার পরিবার সূত্রে খবর, সোমবার বিকেলে গৃহশিক্ষকের কাছে পড়তে যাবে বলে বেরিয়েছিল প্রিন্স কুমার যাদব। প্রিন্স উত্তরপাড়ার একটি ইংরেজিমাধ্যম স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র। তার বাবা যোগেশ যাদব জিআরপিতে কনস্টেবল পদে কর্মরত। উত্তরপাড়া মাখলা সারদা পল্লির একটি আবাসনের বাসিন্দা তাঁরা। ছাত্রের পরিবার জানিয়েছেন, অন্যান্য দিনের মতো সোমবারও গৃহশিক্ষকের কাছে ‘পড়তে যাচ্ছি’ বলে ব্যাগ নিয়ে বেরিয়েছিল প্রিন্স। তার পর আর তার খোঁজ পাওয়া যায়নি বলে দাবি পরিবারের লোকজনের। অভিযোগ পেয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে উত্তরপাড়া থানার পুলিশ। তদন্তে নেমে এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেছেন তারা। পুলিশ সূত্রে খবর, ফুটেজে দেখা গিয়েছে বাড়ি থেকে বেরোনোর পর ওই ছাত্রের পিছন ধাওয়া করেন এক যুবক। পড়ুয়াটির পরিবার সূত্রে খবর, প্রিন্সের বন্ধুদের থেকে তাঁরা জানতে পেরেছেন, সোমবার স্কুলে কোনও বিষয় নিয়ে কান্নাকাটি করেছিল সে।

এই ঘটনার পরে উত্তরপাড়া মাখলা এলাকার অকেজো সিসি ক্যামেরা নিয়েও প্রশ্ন উঠেছে। এর আগে একাধিক বার অপরাধমূলক কার্যকলাপ ঘটার পরেও উত্তরপাড়া পুরসভা ওই এলাকার সিসি ক্যামেরাগুলিকে কেন ঠিক করা হয়নি সে বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। অভিযোগ মেনে নিয়েছেন উত্তরপাড়া পুরসভার উপ-পুরপ্রধান খোকন মণ্ডল। তিনি বলেন, “এই ঘটনাটি দুঃখজনক। আগামী দিনে পুরসভার সিসি ক্যামেরাগুলির সঠিক ব্যবস্থা নেওয়া হবে। টিএন মুখার্জী রোডে আরও সিসি ক্যামেরা লাগানোর প্রয়োজন আছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE