Advertisement
১১ মে ২০২৪
Accident

হাওড়াগামী ট্রেন থেকে পড়ে গেলেন যুবক, সারা রাত পড়ে লাইনেই, স্থানীয়দের তৎপরতায় শেষে কী হল

মঙ্গলবার হাওড়া যাওয়ার সময় কোনও ভাবে ট্রেন থেকে পড়ে যান ওই যুবক। তার পর দুই লাইনের মাঝে পড়ে থাকেন সারা রাত। ভোরে কৃষকেরা মাঠে কাজ করার সময় তাঁকে দেখতে পেয়ে পঞ্চায়েতে খবর দেন।

চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে গুরুতর আহত এক যুবক।

চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে গুরুতর আহত এক যুবক। — নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
বলাগড় শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৭:২৩
Share: Save:

হুগলির জিরাট ও খামারগাছি স্টেশনের মাঝখানে রেললাইনের পাশ থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার এক যুবক। তাঁকে উদ্ধার করে স্থানীয় গ্রামবাসীরাই। রাতে কোনও ট্রেন থেকে তিনি পড়ে গিয়েছিলেন বলে মনে করা হচ্ছে। তাঁকে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বছর ২৯-এর ওই ব্যক্তির নাম পবিত্র ভট্টাচার্য। বাড়ি পূর্ব বর্ধমানের কেতুগ্রাম থানার সাকাই গ্রামে। সকালবেলা ধান কাটতে এসে কৃষকেরা রেললাইনের ধারে অচৈতন্য অবস্থায় পবিত্রকে পড়ে থাকতে দেখেন। হাত, পা ভাঙা, মাথা থেকে রক্ত ঝরছে। তাঁরাই খবর দেন সিজা কামালপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান অরিজিৎ দাসকে। অরিজিৎ ঘটনাস্থলে এসে ট্র্যাক্টরে করে আহত যুবককে জিরাট আহমেদপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা করে তাঁকে কালনা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

জানা গিয়েছে, মঙ্গলবার হাওড়াগামী কোনও লোকাল ট্রেন থেকে পড়ে যান ওই যুবক। তিনি মত্ত অবস্থায় ছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তার পর সারারাত সেখানেই পড়ে ছিলেন। বুধবার সকালে কালনা জিআরপি পুলিশ ঘটনাস্থলে যায়। গোটা বিষয়টি খতিয়ে দেখেন আধিকারিকরা। তাঁরা কথা বলেন অরিজিতের সঙ্গেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE