Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Binay Mishra

‘আপনি কোথায়’! বিনয় মিশ্রকে ই মেল করে অবস্থান জানতে চাইল সিবিআই

সোমবারই বিনয় মিশ্র ই মেল করে সিবিআই আধিকারিকদের জানিয়েছিলেন, তাঁকে যেন ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে জিজ্ঞাসাবাদ করা হয়।

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৮:৩৭
Share: Save:

গরুপাচার-কাণ্ডে তৃণমূল যুব নেতা বিনয় মিশ্রকে ই মেল করে তাঁর অবস্থান জানতে চাইল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। সোমবারই বিনয় মিশ্র ই মেল করে সিবিআই আধিকারিকদের জানিয়েছিলেন, তাঁকে যেন ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে জিজ্ঞাসাবাদ করা হয়। সেই প্রস্তাব নাকচ করে সিবিআই। তারপর ফের ই মেল করে বিনয় মিশ্রকে জানতে চায়, ‘আপনি কোথায়’? এত মাস ধরে বিনয় মিশ্র কোথায় রয়েছেন, সেটি জানতে চেয়েছে সিবিআই।

সিবিআই সূত্রে দাবি, বারবার ফোন করা হলেও উত্তর দেননি বিনয়। সেই কারণেই মেল করে তাঁর অবস্থান জানতে চেয়েছে সিবিআই। যদিও বিনয় আগেই জানিয়েছিলেন, তিনি করোনা পরিস্থিতির কারণে ফিরতে চেয়েও ফিরতে পারছে না। সেই বিষয়েও সিবিআই জানতে চেয়েছে, ফিরে আসার জন্য ঠিক কী ভাবে চেষ্টা করেছেন বিনয়, কোন কোন পথে তিনি ফিরতে চেয়েছেন। এই বিষয়ে বিস্তারিত জানতে চাওয়ার পাশাপাশি বলা হয়েছে, কোথায় আছেন তিনি, সেটিও জানাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Binay Mishra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE