Advertisement
০৫ অক্টোবর ২০২২
Narada Scam

Narada Case: মদন, শোভনের পর হাসপাতালে সুব্রত, ফিরহাদের শারীরিক পরীক্ষা হল জেলেই

মঙ্গলবার ভোররাতে শারীরিক অসুস্থতার জন্য এসএসকেএমে ভর্তি করা হয় মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে। সুব্রতর রুটিন পরীক্ষা হবে বলে খবর।

সুব্রত মুখোপাধ্যায় এবং ফিরহাদ হাকিম।

সুব্রত মুখোপাধ্যায় এবং ফিরহাদ হাকিম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১১:২৫
Share: Save:

মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায়ের পর এবার নারদ মামলায় অভিযুক্ত রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কেও নিয়ে আসা হল এসএসকেএম হাসপাতালে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ তাঁকে উডবার্ন ওয়ার্ডে নিয়ে আসা হয়েছে। আপাতত সেখানেই মন্ত্রীর রুটিন মেডিক্যাল পরীক্ষা করা হবে বলে হাসপাতাল সূত্রে খবর।

নারদা মামলায় অভিযুক্ত রাজ্যের আরেক মন্ত্রী ফিরহাদ হাকিমকেও মঙ্গলবার রুটিন পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে আসা হতে পারে বলে খবর ছিল। পরে অবশ্য জানানো হয়, জেলের চিকিৎসকরাই ফিরহাদের মেডিক্যাল পরীক্ষা করেছেন।

এর আগে মঙ্গলবার ভোর রাতেই এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়েছিল সুব্রতকে। কিন্তু পরে তাঁকে জেলে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। শারীরিক পরীক্ষা না করিয়েই সুব্রত জেলে ফিরে যান। তারপর মঙ্গলবার সকালে ফের সুব্রতকে আনা হয় উডবার্নে। হাসপাতাল সূত্রে খবর, সাধারণ শারীরিক পরীক্ষার জন্যই সুব্রতকে হাসপাতালে আনা হয়েছে।

প্রেসিডেন্সি জেলের ভিআইপি ওয়ার্ডে রয়েছেন দুই মন্ত্রী ফিরহাদ এবং সুব্রত। অন্যদিকে উডবার্নের ১০৩ এবং ১০৬ নম্বর ঘরে রাখা হয়েছেন মদন এবং শোভনকে।মঙ্গলবার ভোর সাড়ে ৩টে নাগাদ হঠাৎই মদন এবং শোভন দু’জনেই অসুস্থ বোধ করায় তাঁদের ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে।

সোমবার নারদ মামলায় রাজ্যের ৪ হেভিওয়েট নেতাকে গ্রেফতার করে নিজাম প্যালেসে নিয়ে গিয়েছিলেন সিবিআই আধিকারিকেরা। সন্ধ্যায় সিবিআই-এর বিশেষ আদালত অন্তর্বর্তীকালীন জামিন দেয় ওই চার জনকে। কিন্তু রাতে ওই জামিনের নির্দেশ খারিজ করে দেয় কলকাতা হাই কোর্ট। তার পরই প্রেসিডেন্সি জেলে আনা হয়েছিল শোভন, মদন, সুব্রত এবং ফিরহাদকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.