Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murshidabad

Murshidabad Murder: সুতপার বাবা, মা আমায় পাগল করে দিয়েছে, তাই মেরেছি, বলল সুশান্ত

পুলিশ হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় শনিবার সুশান্তকে আবার আদালতে বিচারকের সামনে হাজির করানো হয়। আদালত থেকে বেরোনোর সময় ওই কথা বলে সুশান্ত।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৪ মে ২০২২ ২১:৪৩
Share: Save:

তার সঙ্গে সম্পর্ক নিয়ে সুতপা চৌধুরীর বাবা, মা-সহ গোটা পরিবার তাকে অতিষ্ঠ করে তুলেছিল। দিনে দিনে মানসিক ভাবে বিধ্বস্ত করে তুলেছিল তাকে। রাগের মাথায় তাই সে সুতপাকে খুন করেছে। শনিবার আদালত থেকে বেরোনোর সময় এই মন্তব্য করল সুতপা-খুনে মূল অভিযুক্ত সুশান্ত চৌধুরী।

বহরমপুরে সুতপা-খুনের ঘটনায় গত বৃহস্পতিবার সুশান্তকে দু’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছিল বহরমপুর আদালত। শনিবার হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাঁকে ফের আদালতে বিচারকের সামনে হাজির করানো হয়। আদালত থেকে বার করে সুশান্তকে প্রিজনভ্যানে তোলার সময় সাংবাদিকেরা তাকে ঘিরে ধরে প্রশ্ন করতে থাকে। ওই সময় সুশান্ত বলে, ‘‘মেয়ের মা, মেয়ের বাবা সবাই মিলে আমায় মেন্টালি ক্র্যাক (মানসিক ভাবে বিধ্বস্ত) করে দিয়েছিল, তাই আমি মেরেছি।’’

শনিবার আলাদল থেকে বেরোনোর সময় নিজের দোষ ফের প্রকাশ্যে স্বীকার করে সুশান্ত বলে, ‘‘আইন যা সাজা দেবে, আমি মাথা পেতে নেব। আমিই খুন করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE