Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Subhas Sarkar

Subhas Sarkar: কল্যাণী এমসে স্থানীয়দের চাকরি দিতে হবে, কেন্দ্রীয় মন্ত্রী সুভাষের গাড়ি ঘিরে বিক্ষোভ নদিয়ায়

কল্যাণী এমসে বহিরাগতদের চাকরি দেওয়া হচ্ছে, সম্প্রতি এমন অভিযোগ তুলে স্থানীয়দের চাকরি দেওয়ার দাবি তুলেছেন জেলার যুবক-যুবতীরা।

কেন্দ্রীয় মন্ত্রী সুভাস সরকার।

কেন্দ্রীয় মন্ত্রী সুভাস সরকার। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কল্যাণী শেষ আপডেট: ১২ মে ২০২২ ২৩:৩৬
Share: Save:

নদিয়ার কল্যাণী এমস হাসপাতালে চাকরির দাবিতে কেন্দ্রীয় মন্ত্রী সুভাস সরকারকে ঘিরে বিক্ষোভ দেখালেন স্থানীয় যুবক-যুবতীরা। এই ঘটনায় ধুন্ধুমার কাণ্ড হাসপাতাল চত্বর এলাকায়। শেষমেশ পরিস্থিতি সামাল দিতে হয় পুলিশকে। ঘটনায় চার জনকে আটক করা হয়েছে।

কল্যাণী এমসে বহিরাগতদের চাকরি দেওয়া হচ্ছে, সম্প্রতি এমন অভিযোগ তুলে স্থানীয়দের চাকরি দেওয়ার দাবি তুলেছেন জেলার যুবক-যুবতীরা। এমতাবস্থায় বৃহস্পতিবার হাসপাতালের একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন বাঁকুড়ার সাংসদ সুভাষ। ওই অনুষ্ঠান শেষে হাসপাতাল থেকে কেন্দ্রীয় মন্ত্রী বেরোনোর সময় তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়েরা। সেই সময়েই পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের ধ্বস্তাধ্বস্তি শুরু হয়। ছবি তুলতে গিয়ে আক্রান্ত হন কয়েক জন সাংবাদিকও। তাঁদের মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে বিক্ষোভকারীদের বিরুদ্ধে।

যদিও কিছু ক্ষণের মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণ করে কল্যাণী থানার পুলিশ। এই চার জন বিক্ষোভকারীকে আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhas Sarkar Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE