Advertisement
২৫ এপ্রিল ২০২৪
tmc leader

TMC Leader Shot: নদিয়ায় গুলিবিদ্ধ তৃণমূলের প্রাক্তন অঞ্চল সভাপতি, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

মোটরবাইকে থাকা তিনজন আরোহী হঠাৎই তাঁকে ঘিরে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে থেকে গুলি চালায়। একটি গুলি সরাসরি আজিজুরের মাথায় লাগে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ০২ জুন ২০২২ ০০:৩৯
Share: Save:

গুলিবিদ্ধ হলেন নদিয়ার তেহট্ট-১ ব্লকের কানাইনগরের প্রাক্তন তৃণমূল অঞ্চল সভাপতি আজিজুর বিশ্বাস। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত সাড়ে ৮টা নাগাদ শ্রীরামপুর বাজার থেকে ব্যবসার কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। তাঁর বাড়ির কাছেই বিনোদনগর হাই স্কুলের সামনে দিয়ে যাওয়ার সময় অন্ধকার জায়গা দেখে একটি মোটরবাইক তাঁর পথ আটকায়। হঠাৎই তাঁকে ঘিরে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে থেকে গুলি চালায় মোটরবাইকে থাকা তিন জন আরোহী। দু’রাউন্ড গুলি চললেও একটি গুলি সরাসরি আজিজুরের মাথায় লাগে। আজিজুরের চিৎকার শুনে পথচলতি মানুষদের ছুটে আসতে দেখে দুষ্কৃতীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এর পরেই আজিজুরকে উদ্ধার করে তেহট্ট মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয় রাতেই। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।আজিজুর পুলিশকে তিন দুষ্কৃতীর নাম জানিয়েছেন— মোস্তফা মণ্ডল, আসাদুল সর্দার এবং হাসান ভজন।

এই প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতা তফিজুল সর্দার বলেন, ‘‘এই হামলার পিছনে কে বা কারা রয়েছে এখনও পরিষ্কার নয়। তবে বিরোধী গোষ্ঠী এমনকি সিপিএমের লোক যুক্ত থাকতে পারে বলে আমাদের অনুমান।’’

নদিয়া জেলা তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি জুলফিকার আলি খান বলেন, ‘‘কে করেছে, কারা করেছে আমরা জানি না। তবে ভরসন্ধ্যায় এই ভাবে গুলি চালনার ঘটনার জন্য পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছি।’’এই ঘটনার পুরো এলাকা জুড়ে পুলিশি নিরাপত্তা জোরালো করা হয়েছে। ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ। তদন্ত শুরু হয়েছে। যদিও পুলিশ এই বিষয়ে কোনও মন্তব্য করতে চায়নি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

tmc leader shot Tehatta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE