Advertisement
১৯ জুলাই ২০২৪
Murshidabad

মাদক-ডেরায় হানা দিতে গিয়ে ছুরির কোপ খেলেন সিভিক ভলান্টিয়ার! টানা তল্লাশির পর গ্রেফতার দুই

জাব্বার শেখ নামে এক সিভিক ভলান্টিয়ারের হাতে ভোজালির কোপ বসিয়ে এলাকা থেকে পালিয়ে যান অভিযুক্তেরা। তিনি এখন মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন।

civic

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৮:১৫
Share: Save:

সন্ধ্যা নামলেই এলাকায় বাড়তে থাকে অচেনা মুখের আনাগোনা। রাত বাড়লেই এলাকার দখল নেয় সমাজবিরোধীরা। এক একটা ডেরা থেকে প্রতি রাতে বিক্রি হয় প্রচুর পরিমাণ মাদক। সেই মাদক ব্যবসায়ীর ডেরায় গিয়ে মার খেলেন এক সিভিক ভলান্টিয়ার। ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম হয়ে চিকিৎসাধীন তিনি। এই ঘটনায় এলাকা জুড়ে তল্লাশির পর দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। মুর্শিদাবাদের হরিহরপাড়া থানা এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাত ৮টা নাগাদ হরিহরপাড়া থানা এলাকার সারিতলা মাঠে কয়েক জন মাদক ব্যবসায়ী এবং মাদকাসক্ত লোকজন রয়েছেন, সূত্র মারফত ওই খবর পেয়ে স্থানীয় থানার দুই সিভিক ভলান্টিয়ার সেখানে যান। কিন্তু ঘটনাস্থলেই যেতেই তাঁদের উপরে ধারালো অস্ত্র নিয়ে চড়াও হন একদল যুবক।

জাব্বার শেখ নামে এক সিভিক ভলান্টিয়ারের হাতে ভোজালির কোপ বসিয়ে এলাকা থেকে পালিয়ে যান অভিযুক্তেরা। গুরুতর জখম অবস্থায় ওই সিভিক ভলান্টিয়ারকে প্রথমে নিয়ে যাওয়া হয় হরিহরপাড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করানো হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন।

ওই ঘটনার খবর পাওয়ার পর এলাকা জুড়ে তল্লাশি শুরু করে হরিহরপাড়া থানার পুলিশবাহিনী। রাতভর অভিযানে গ্রেফতার করা হয় দু’জনকে। ধৃতদের শনিবার আদালতে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘণ্টাখানেকের মধ্যেই অভিযুক্তদের মধ্যে দু’জনকে পাকড়াও করেছে তারা। বাকিদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Civic volunteer arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE