Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: মনটা খারাপ হয়ে গেল, রাওয়তের কপ্টার দুর্ঘটনার খবর শুনে প্রতিক্রিয়া মমতার

সেনা সর্বাধিনায়ক জেনারেল বিপিন রাওয়তের কপ্টার ভেঙে পড়ার কথা শুনে দ্রুত মালদহে প্রশাসনিক বৈঠক শেষ করে দেন মুখ্যমন্ত্রী।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১ ১৫:২০
Share: Save:

তামিলনাড়ুর নীলগিরির পাহাড়ে সেনা সর্বাধিনায়ক জেনারেল বিপিন রাওয়তের কপ্টার ভেঙে পড়ার কথা তখন সবে জানা গিয়েছে। হতাহতদের খবর কিছুই এসে পৌঁছয়নি। কিন্তু পরিস্থিতির গুরুত্ব আঁচ করতে দেরি হল না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাই দ্রুত মালদহে প্রশাসনিক বৈঠক শেষ করে দিলেন তিনি।

প্রাথমিক প্রতিক্রিয়ায় ঘটনার জন্য দুঃখপ্রকাশ করে বুধবার মমতা বলেন, ‘‘খবরটা শুনে মনটা খারাপ হয়ে গেল।’’ পরে টুইটারে মুখ্যমন্ত্রী লেখেন, ‘কুন্নুর থেকে খুন দুঃখজনক খবর এসেছে। গোটা জাতি আর সেনা সর্বাধিনায়ক, তাঁর পরিবারের সদস্য এবং কপ্টারের সহযাত্রীদের নিরাপত্তার জন্য প্রার্থনা করছে। আমরা সকলের আরোগ্য কামনা করছি।’

মালদহে প্রশাসনিক বৈঠক চলাকালীন মঞ্চে বসা এক সরকারি আধিকারিক মুখ্যমন্ত্রীর কাছে গিয়ে নিচু স্বরে তাঁকে কপ্টার দুর্ঘটনার কথা জানান। শুনে মুখ্যমন্ত্রী বলেন, ‘‘একটা সংবাদ আমাদের কাছে এসেছে। দুঃখ জানানোর ভাষা আমাদের নেই। আরও কিছু আলোচনার ছিল। কিন্তু যে হেতু এ রকম একটা দুঃসংবাদ আমাদের কাছে এসে পৌঁছেছে, তাই আগে শেষ করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Bipin rawat Helicopter Crash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE