Advertisement
২৩ এপ্রিল ২০২৪
dead body

Dead Body: শান্তিনিকেতনের হস্টেলে মিলল একাদশ শ্রেণির ছাত্রের ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য

বিশ্বভারতীর পাঠভবনের একাদশ শ্রেণির পড়ুয়া অসীম দাসের মৃতদেহ উদ্ধার হলো পাঠভবনেরই হস্টেল থেকে। অসীমের মৃত্যু ঘিরে একাধিক প্রশ্ন উঠছে।

হস্টেলে মিলল ছাত্রের ঝুলন্ত দেহ।

হস্টেলে মিলল ছাত্রের ঝুলন্ত দেহ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১১:৫০
Share: Save:

বিশ্বভারতীর পাঠভবনের হস্টেলে পাওয়া গেল একাদশ শ্রেণির ছাত্রের ঝুলন্ত দেহ। ওই ছাত্রের মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
বিশ্বভারতীর পাঠভবনের একাদশ শ্রেণির পড়ুয়া অসীম দাসের মৃতদেহ উদ্ধার হলো পাঠভবনেরই হস্টেল থেকে। পাঠভবনের উত্তরশিক্ষা হস্টেলের একটি ঘর থেকে ৮ টা নাগাদ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় অসীমকে। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বিশ্বভারতী চত্বরে। কী কারণে অসীমের মৃত্যু হয়েছে‌ তা নিয়ে ধন্ধে পুলিশ। অসীম বনগাঁর বাসিন্দা।

অসীমের বাবা সঞ্জীব দাসের কথায়, ‘‘আমার ছেলে আত্মহত্যা করতে পারে না। কী হল আমি নিজেই বুঝতে পারছি না। আমার ছেলেকে মেরে দেওয়া হয়েছে কি না তাও বুঝতে পারছি না।’’ অসীমের এক আত্মীয়ের বক্তব্য, ‘‘গতকাল রাত ১০টা নাগাদ অসীমের সঙ্গে ফোনে কথা হয়েছে। আমার মনে হচ্ছে, ওকে কিছু খাইয়ে খুন করা হয়েছে। মনে হচ্ছে, ওকে র‌্যাগিং করা হয়েছে। ভাল ছেলে হঠাৎ মারা যাবে কী করে? সহপাঠীরাও কিছু খাইয়ে খুন করে দিতে পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE