Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TMC

নিখোঁজের সূত্র সন্ধানে ছুটল পুলিশ কুকুর, এখনও খোঁজ নেই নানুরের সেই তৃণমূল নেতার

শুক্রবার সন্ধ্যা থেকে খোঁজ নেই বাবুলাল শেখের। রবিবার বাসাপাড়া পুলিশ ফাঁড়িতে বিক্ষোভ দেখান বাবুলালের পরিবার এবং গ্রামবাসীদের একাংশ। সোমবার পুলিশ কুকুর দিয়ে চলে তল্লাশি।

নিখোঁজ তৃণমূল নেতা বাবুলাল শেখের সন্ধানে ড্রোন দিয়ে তল্লাশি সোমবার।

নিখোঁজ তৃণমূল নেতা বাবুলাল শেখের সন্ধানে ড্রোন দিয়ে তল্লাশি সোমবার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নানুর শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১৭:৪১
Share: Save:

চার দিন পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি বীরভূমের নানুরের বাসাপাড়ার সিধাই গ্রামের তৃণমূল নেতা বাবুলাল শেখের। শুক্রবার রাত থেকে নিখোঁজ হয়েছিলেন তিনি। সোমবার সকালে তাঁর সন্ধানে বিভিন্ন এলাকায় ড্রোন দিয়ে তল্লাশি চালানো হয়। নামানো হয় পুলিশ কুকুরও।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার পর থেকে খোঁজ পাওয়া যাচ্ছে না বাবুলালের। রবিবার বাসাপাড়া পুলিশ ফাঁড়িতে এ নিয়ে বিক্ষোভ দেখান বাবুলালের পরিবার এবং গ্রামবাসীদের একাংশ। সোমবার সকালে পুলিশ কুকুর নিয়ে এসে তল্লাশি চালানো হয়। নানুরের বাসাপাড়ার সাঁতরাগ্রামের সাঁকোর কাছে রাস্তার ধারে বাবুলালের মোটরবাইক উদ্ধার হয়েছিল। সেখানে পুলিশ কুকুর নিয়ে যায় নানুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই পুলিশ কুকুরটি বোলপুরের দিকে ছুটে যায়। এর পাশাপাশি নানুর এবং কীর্ণাহার থানা এলাকাতেও যৌথ ভাবে ড্রোন দিয়ে তল্লাশি চালানো হয়। তবে এখনও পর্যন্ত বাবুলালের কোনও সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ বাবুলারের ভাই সাবুলাল শেখ বলেন, ‘‘দাদা নিখোঁজ হওয়ার পিছনে রাজনৈতিক কারণও হতে পারে। পুলিশ তো বলছে, ‘আমাদের কাজ আমরা করছি।’ এখন ওঁদের উপরেই ভরসা।’’ নিখোঁজ তৃণমূল নেতার পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত ৮টার পর থেকে তাঁরা মোবাইল ফোনে বার বার বাবুলালের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু তাঁর ফোন বন্ধ ছিল। পরিবার সূত্রে আরও জানা গিয়েছে, শুক্রবার বিকেল ৪টে নাগাদ বাড়িতে বাসাপাড়া যাওয়ার কথা বলে বেরোন বাবুলাল। পরে বাবুলালের মোটরবাইক এবং মোবাইল ফোন উদ্ধার হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC tmc leader Missing Diary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE