Advertisement
০৭ মে ২০২৪
Rape case

বন্ধুদের নিয়ে শাশুড়িকে ধর্ষণের অভিযোগ, আউশগ্রামে গ্রেফতার জামাই-সহ ৩

রাতেই ছোড়া ফাঁড়িতে অভিযোগ জানান ওই মহিলা। কয়েক ঘণ্টার মধ্যেই পুলিশ ৩ যুবককে গ্রেফতার করে। তারা অমরপুর এলাকায় গা ঢাকা দিয়েছিল বলে খবর।

ধৃত ৩ যুবক।

ধৃত ৩ যুবক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আউশগ্রাম শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২১ ১৭:৪৫
Share: Save:

বন্ধুদের নিয়ে শাশুড়িকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে পূর্ব বর্ধমানের আউশগ্রামে। মেলা থেকে ফেরার পথে বাড়ি নিয়ে যাওয়ার নাম করে শাশুড়ির উপর চড়াও হওয়ার অভিযোগ উঠেছে জামাই ও তার দুই বন্ধুর বিরুদ্ধে। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মহিলার বাড়ি দেবশালার রাঙাখোলা এলাকায়। তাঁর মেয়ের বিয়ে হয়েছে অমরপুর গ্রামে। ওই মহিলার জামাই মঙ্গলবার তাঁকে ভাতকুণ্ডার মেলা থেকে ফেরার পথে বাড়ি নিয়ে যেতে চায়। যাওয়ার পথে জোর করে তাঁকে মদ খাওয়ানো হয় বলে অভিযোগ। এরপর আরও দুই বন্ধুর সঙ্গে মিলে জামাই শাশুড়িকে ধর্ষণ করে বলে অভিযোগ।

মঙ্গলবার রাতেই ছোড়া ফাঁড়িতে অভিযোগ জানান ওই মহিলা। কয়েক ঘণ্টার মধ্যেই পুলিশ ৩ যুবককে গ্রেফতার করে। তারা অমরপুর এলাকায় গা ঢাকা দিয়েছিল বলে খবর। পুলিশকে দেওয়া মহিলার বয়ান অনুসারে, নাতনির অসুখের নাম করে জামাই তাঁকে তার বাড়িতে নিয়ে যেতে চায়। পথের মাঝে নদীর চরে তিন বন্ধু তাঁর উপর চড়াও হয়। তাঁকে মারধর করা হয়। এরপর তাঁকে ওই তিনজন মিলে ধর্ষণ করে।’ ধৃত তিনজনকেই বর্ধমান আদালতে পাঠানো হয়েছে। মহিলার ডাক্তারি পরীক্ষা করা হবে বলে জানানো হয়েছে।

সপ্তাহ দুয়েক আগে আউশগ্রামের শোকাডাঙ্গায় দুই নাবালিকাকে জঙ্গলে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছিল পাঁচ জনের বিরুদ্ধে। অভিযুক্তদের পুলিশ গ্রেফতার করে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের আউশগ্রামে গণধর্ষণের অভিযোগ উঠল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape case mother in law son in law
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE