Advertisement
২১ জুন ২০২৪
Killer Dog

পোষা কুকুরের ‘ছোড়া’ গুলিতে মৃত্যু! শিকার করতে বেরিয়ে নিজেই শিকার হলেন যুবক

প্রতিবেদন অনুযায়ী, গত রবিবার একটি গাড়িতে চেপে শিকার করতে বেরিয়েছিলেন কানসাসের ওই যুবক। গাড়ির পিছনের সিটে তাঁর পোষা কুকুর এবং বন্দুক-সহ শিকারের যাবতীয় সরঞ্জাম ছিল।

ঘাতক কুকুরটিকে উদ্ধার করে পশু কেন্দ্রে পাঠানো হয়েছে।

ঘাতক কুকুরটিকে উদ্ধার করে পশু কেন্দ্রে পাঠানো হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১১:১১
Share: Save:

শিকার করতে বেরিয়েছিলেন আমেরিকার কানসাসের বাসিন্দা এক যুবক। কিন্তু পোষা কুকুরের হাতে নিজেই ‘শিকার’ হলেন তিনি। গত রবিবার পোষা কুকুরের ‘ছোড়া’ গুলিতে ৩০ বছর বয়সি ওই যুবকের মৃত্যু হয়েছে বলে স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উল্লেখ রয়েছে।

প্রতিবেদন অনুযায়ী, গত রবিবার একটি গাড়িতে চেপে শিকার করতে বেরিয়েছিলেন কানসাসের ওই যুবক। গাড়ির পিছনের সিটে তাঁর পোষা কুকুর এবং বন্দুক-সহ শিকারের যাবতীয় সরঞ্জাম ছিল। হঠাৎই যুবকের পোষা কুকুরের পা বন্দুকের ট্রিগারে লাগে। বন্দুক থেকে গুলি ছিটকে গিয়ে ওই যুবকের পিঠে লেগে এফোঁড়-ওফোঁড় হয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

কানসাসের সুমনার কাউন্টি শেরিফের অফিসের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘‘নিহত যুবক গাড়ি চালাচ্ছিলেন। পিছনে বসেছিল তাঁর পোষা কুকুর। গাড়ির পিছনে শিকারের জন্য ক্যানাইন রাইফেলও রাখা ছিল। কুকুরের পা রাইফেলের ট্রিগারে লাগার কারণে বন্দুক থেকে গুলি ছিটকে এসে যুবকের মৃত্যু হয়েছে। তদন্ত চলছে। তবে প্রাথমিক তদন্তের পর অনুমান করা হচ্ছে যে দুর্ঘটনাবশত ওই যুবকের মৃত্যু হয়েছে।’’

ঘটনাস্থল থেকে ওই ঘাতক কুকুরটিকে উদ্ধার করে পশু কেন্দ্রে পাঠানো হয়েছে বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

america Gun Shot Death pet dogs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE